বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ডোমারে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে  সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠিত

ডোমারে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে  সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠিত
রবিউল হক রতন , ডোমার (নীলফামারী )প্রতিনিধি: নীলফামারীর ডোমার উপজেলা আওয়ামী লীগের সদস্য সংগ্রহ, নবায়ন কার্যক্রম ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৯ই মে)  বিকাল ৫টায়  জাতীয়  ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয় । এরপর ভোমর নাট্য সমিতি মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনেত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।  অনুষ্ঠানের  প্রধান অতিথি ছিলেন , নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ মনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনজুরুল হক চৌধুরীর সঞ্চালনায় , প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মমতাজুল হক।
 আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় জয়যুক্ত করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে তৃণমূল আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সকল দ্বিধা-দ্বন্দ্ব ভুলে গিয়ে সদস্য সংগ্রহ ও নবায়নের মাধ্যমে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে দিকনির্দেশনা প্রদান করেন বক্তারা।
এসময় আরও উপস্থিত ছিলেন—নীলফামারী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মনজিলুর রহমান মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক করিমুল ইসলাম, মোঃ মশিয়ার রহমান,উপজেলা আওয়ামী লীগের  সাংগঠনিক সম্পাদক গণেশ কুমার আগরওয়ালা, সোনারায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সহিদ আহম্মেদ সান্তু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান  আব্দুল মালেক সরকার,  মতিউর রহমান রুবেলের প্রমূখ।
এছাড়া উপজেলার নির্বাচিত নৌকা মার্কার তিন চেয়ারম্যান, আওয়ামী লীগ সমর্থিত জনপ্রতিনিধি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক, ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মী সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
 জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ, বঙ্গবন্ধুর জামাতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়া সহ একাত্তরের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন কল্পে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন শেষে অনুষ্ঠান শুরু করা হয়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন