বুধবার-১৩ই নভেম্বর, ২০১৯ ইং-২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৩৬
গাইবান্ধায় মানববন্ধন করেছে নারী মুক্তি কেন্দ্র। সৈয়দপুরে নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়নে পুলিশের সচেতনতা প্রচারাভিযান ঠাকুরগাঁওয়ে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন পার্বতীপুর রেলওয়ে জংশনে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার কৃষ্ণগোবিন্দ পুর বালিকা উচ্চ বিদ্যালয়ে ১২দরিদ্র ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ পার্বতীপুরে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত মালিকদের ৪ দফা দাবীতে সংবাদ সম্মেলন আগামীকাল থেকে রোগী দেখবেন, ইনশাআল্লাহ . চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান,

মৌলভীবাজারে কাউন্সিলরের ওপর সন্ত্রাসী হামলা, আহত ৬

প্রকাশ: শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭ , ৭:০৫ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মৌলভীবাজার পৌরসভার কাউন্সিলর জেলা বিএনপির নেতা মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক স্বাগত কিশোর দাশ চৌধুরীসহ পরিবারের ৬জন সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছেন.

শুক্রবার রাত সাড়ে ৭টায় জেলা শহরের কাশীনাথ রোডে কাউন্সিলরের নিজ বাসভবনে গিয়ে সন্ত্রাসী ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়।

কাউন্সিলরের পরিবার সূত্রে জানা যায়, ৬-৭ জনের একটি একদল সন্ত্রাসী সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাসার ভিতর ঢুকে স্বাগত কিশোর দাশ চৌধুরীকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে।

সন্ত্রাসীদের বাধা দিতে গেলে পরিবারের আরো ৫জন আহত হন। আহতদের মধ্যে ১৭ মাসের একটি শিশুও রয়েছে।কাউন্সিলরের ছোট ভাই সুরজিৎ কিশোর দাশ চৌধুরী সাংবাদিকদের জানান, হামলার ঘটনায় তাদের কাকী কণিকা দাস, কাউন্সিলরের স্ত্রী জোনাকী চৌধুরী, তাদের ১৭ মাসের সন্তান স্বস্তিকা চৌধুরী, রুমা দাশ চৌধুরী ও কাকাতো ভাই বাধন দাশ চৌধুরী আহত হয়েছেন। আহত কাউন্সিলরকে প্রথমে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে আনা হয়। তার অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মৌলভীবাজারের পৌর মেয়র ফজলুর রহমান রাত ১০টায় কালের কণ্ঠকে বলেন, আমি বর্তমানে ঢাকায় অবস্থান করছি। যারা কাউন্সিলর স্বাগত কিশোর দাশ চৌধুরীর ওপর তার বাসায় গিয়ে হামলা চালিয়েছে, তাদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি।

রাত সাড়ে ১০টায় মৌলভীবাজারের পুলিশ সুপার মো. শাহজালাল জানান, খবর পেয়ে আমি হাসপাতালে গিয়ে আহত কাউন্সিলরকে দেখেছি। হামলার কারণ এখনো জানা যায় নি।

আমরা তদন্ত করছি। থানার ওসিকে নির্দেশ দিয়েছি হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার করার জন্য।রাত ১১টায় মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাক ও মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান কালের কণ্ঠকে জানান, যুবলীগ ও ছাত্রলীগের ছেলেরা স্বাগত কিশোর দাশ চৌধুরীর বাসায় গিয়ে তার এবং তার পরিবারের লোকজনের ওপর হামলা চালিয়েছে।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ