শনিবার-২৩শে নভেম্বর, ২০১৯ ইং-৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:১৬, English Version
এমপিওভুক্ত হচ্ছেন আরো শতাধিক শিক্ষক (তালিকাসহ) পয়সারহাট বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে আট দোকান ভস্মিভূত বিয়ের আটদিন আগে তরুনীর লাশ উদ্ধার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে যেন নিজের কোলে লালন করছে প্রকৃতি -তথ্যমন্ত্রী টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম, বিজয়ের মাস থেকে ১২ ঘন্টা সম্প্রচার -তথ্যমন্ত্রী দিনাজপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম   — তথ্যমন্ত্রী

বাংলাদেশ সফরে আসছে আয়ারল্যান্ড ‘এ’ দল

প্রকাশ: রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৭ , ৪:৪৯ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আগামী মাসের ৭ তারিখে বাংলাদেশ সফরে আসছে আয়ারল্যান্ড ‘এ’ দল। এই সফরে বাংলাদেশ ‘এ’ দলের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ ও একটি চারদিনের ম্যাচ খেলবে আয়ারল্যান্ড। চারদিনের ম্যাচটি হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। আর পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মূল মাঠ ও একাডেমি মাঠে।

৭ অক্টোবর বাংলাদেশে আসার পর সিলেট চলে যাবে আয়ারল্যান্ড ‘এ’ দল। ১১ অক্টোবর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে চারদিনের ম্যাচটি। এই ম্যাচ শেষে ১৭ অক্টোবর থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। ১৭, ১৯, ২১, ২৪ ও ২৬ অক্টোবর কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মূল মাঠ ও একাডেমি মাঠে হবে ম্যাচগুলো।

২৭ অক্টোবর বাংলাদেশ ছাড়বে আয়ারল্যান্ড ‘এ’ দল। আয়ারল্যান্ডের আগে বাংলাদেশে আসবে আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দল। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে তারা পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলবে।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ