শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

গাইবান্ধায় ২৪ ঘন্টায় সন্ধান  মেলেনি  চার বছরের শিশু বায়েজিদের

গাইবান্ধায় ২৪ ঘন্টায় সন্ধান  মেলেনি  চার বছরের শিশু বায়েজিদের
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার পলাশবাড়িতে বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হন বায়েজিদ নামে ৪ বছরের এক শিশু। নিখোঁজের ২৪ ঘণ্টা পার হলেও এখনো সন্ধান মেলেনি শিশুটির।
এ ঘটনায় মঙ্গলবার (৯ মে) দুপুরে পলাশবাড়ি থানায় সাধারণ ডায়েরি
(জিডি) করেছেন তার মা রায়হানা বেগম।
এর আগে সোমবার (৮ মে) বিকেল তিনটার দিকে বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয় বায়েজিদ।
 নিখোঁজ শিশু পলাশবাড়ি উপজেলার মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোড়াবান্দা বালুখোলা গ্রামের সৌদি প্রবাসী তাহারুল ব্যাপারীর ছেলে। বায়েজিদকে খুঁজে না পেয়ে দিশেহারা হয়ে পড়েছে তার পরিবার। মা রায়হানা বেগমও ছেলে হারানোর শোকে বারবার মূর্ছা যাচ্ছেন।
পরিবার সূত্রে জানা যায়, গতকাল বিকেলে বাড়ির পাশে খেলতে যায় শিশু বায়েজিদ। এরপর সে আর বাড়িতে ফিরে না আসায় আত্মীয়-স্বজনের বাড়িসহ সম্ভাব্য স্থানগুলোতে খুঁজেও তাকে পাওয়া যায়নি। বিষয়টি গতকালই হরিনাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে জানানো হয়। পরে রাতে পুলিশ এসে সম্ভাব্য স্থানগুলোতে খুঁজে দেখে। এ ঘটনায় পলাশবাড়ি থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছে।
নিখোঁজ বায়েজিদের মা রায়হানা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, বায়েজিদ প্রতিদিনই বাড়ির পাশে খেলতে যেতো। আবার কিছুক্ষণ পর ফিরে আসতো। কিন্ত গতকাল আর ফেরেনি। ২৪ ঘণ্টা পার হলেও আমার বায়েজিদের কোনো সন্ধান পাইনি আমরা। কোথায় আছে, কেমন আছে, কীভাবে আছে, কিছুই জানি না। আত্মীয়-স্বজন সবাই বিভিন্নভাবে তার খোঁজ করছে। কিন্তু কোথাও তাকে পাওয়া যাচ্ছে না।
এ ব্যাপারে পলাশবাড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) দিবাকর অধিকারী বলেন  গতকালই আমরা শিশু নিখোঁজের বিষয়টি শুনেছি। আজ নিখোঁজ ডায়েরি পেয়েছি। বিষয়টি আমরা অত্যান্ত গুরুত্ব সহকারে নিয়েছি। শিশু বায়েজিদের সন্ধানে পলাশবাড়ি থানার একটি টিম কাজ করছে। তাকে বিভিন্ন স্থানে খোঁজ করা হচ্ছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন