শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সৈয়দপুর টু চিলাহাটি বাস সার্ভিস চালু

সৈয়দপুর টু চিলাহাটি বাস সার্ভিস চালু

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : সৈয়দপুর হতে নীলফামারী, ডোমার, ডিমলা ও চিলাহাটি রুটে গেটলক বাস সার্ভিস চালু হয়েছে।
সোমবার (৮ মে) শহরের শহীদ ডাঃ জিকরুল হক রোড অম্লান চত্বর থেকে ওই সার্ভিসের উদ্বোধন করা হয়।
নীলফামারী জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ও নীলফামারী পৌর মেয়র এবং নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নীলফামারী ৪ আসনের নৌকার মনোনয়ন প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোখছেদুল মোমিন, সাধারন সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি শাহ নওয়াজ হোসেন শানু, পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী নজরুল ইসলাম রয়েল, মমতাজ প্রমূখ।
নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতি সূত্রে জানা যায়, সৈয়দপুরের স্থানীয় স্মৃতি অম্লান চত্বর হতে প্রতিদিন সকাল আটটা হতে সাড়ে তিনটা প্রতি ৩০ মিনিট পরপর নীলফামারী, ডোমার ও চিলাহাটি রুটে বিরতিহীন বাস চলাচল করবে। মোট ১২টি বাস এই রুটে চলাচল করবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন