শনিবার-৪ঠা এপ্রিল, ২০২০ ইং-২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৫১, English Version
করোনায় চীনে মারা গেছে ৫০ হাজার মানুষ: ওয়াশিংটন পোস্ট যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার করোনা প্রতিরোধে বাংলাদেশকে ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে ছড়াতে পারে করোনাভাইরাস করোনাভাইরাস : কাদের মাস্ক ব্যবহার করতে হবে আর কাদের নয় চাঁপাইনবাবগঞ্জে গরীব দুঃখি মানুষের মাঝে আর্থিক সহায়তা করলেন এমপি জেসী করোনা মোকাবেলায় কাল কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী

রোহিঙ্গাদের সাথে জঙ্গি অনুপ্রবেশের আশঙ্কা রয়েছে

প্রকাশ: রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৭ , ৬:৪৮ পূর্বাহ্ণ , বিভাগ : রাজনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশে রোহিঙ্গা শরণার্থী অনুপ্রবেশের সাথে অস্ত্র, জঙ্গি ও দেশি-বিদেশি ষড়যন্ত্র অনুপ্রবেশের আশঙ্কায় সরকার উদ্বিগ্ন। প্রতিকূল স্রোতে শেখ হাসিনার সাহসী নেতৃত্বে ইতিহাসের কঠিনতম চ্যালেঞ্চ মোকাবিলা করছে সরকার। আজ শনিবার নোয়াখালীর কবিরহাটে ৫০ শয্যার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, রোহিঙ্গা ইস্যুতে সরকারের সময়োচিত সাহসী পদক্ষেপের প্রশংসা করছে বিশ্ব। আর বিএনপি করছে নিন্দা। তারা মিয়ানমারের অত্যাচারী সরকারের বিরুদ্ধে কথা না বলে নিজ দেশের সরকারের বিরুদ্ধে কথা বলছে। এতেই বুঝা যায় বিএনপির রাজনীতি দেশ, জনগণ ও মানবতার জন্য নয়, ক্ষমতার জন্য।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ