সোমবার-১৮ই নভেম্বর, ২০১৯ ইং-৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৪, English Version
চাঁপাইনবাবগঞ্জে ৩০০পিচ ইয়াবা সহ ১জনকে আটক করেছে পুলিশ ‘ইভটিজিং প্রতিরোধে দলবদ্ধ হয়ে প্রতিবাদ করো’ — বাংলাদেশ ব্যাংকে উদেষ্টা সিতাংশু কুমার সুর চৌধুরী জলঢাকায় এ্যাড, মমতাজুল হকের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবিগঞ্জ বিআরটিএ অফিসে জেলা প্রশাসকের  অভিযান ৩ আটক :: কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ  সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির নীতিমালা প্রকাশ মিয়ানমারের পেঁয়াজ টিসিবিতে বিক্রি শুরু, কেজি ৪৫ টাকা লালপুরে নিজের পাওয়ার ট্রলির চাপায় চালক নিহত!

মুশফিক কথা শোনেনি, নিজের সিদ্ধান্তে সব করেছে’

প্রকাশ: শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৭ , ৬:১০ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চট্টগ্রাম টেস্ট হারার পর চব্বিশ ঘণ্টা না যেতেই অধিনায়কের দিকে আঙুল তুললেন খোদ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বললেন, ‘চট্টগ্রাম টেস্টে চারে ব্যাট করতে বলা হয়েছিল মুশফিকুরকে। ও কথা শোনেনি। ও নিজের সিদ্ধান্তে সব করেছে। ’ গতকাল শুক্রবার নিজের বাসায় চট্টগ্রাম টেস্ট নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলে বিসিবি সভাপতি।

বিসিবি সভাপতি বলেন, ‘মুশফিক কিপিং চালিয়ে যাবে কিনা, তার কাছে জানতে চেয়েছিলাম। চারে সে ব্যাট করবে কিনা, সেটাও জিজ্ঞেস করেছি ওকে। আগেরদিনও বলেছিলাম, চারে ব্যাট করুক। ও করেনি। ’

বোর্ড প্রধান জানান, টপঅর্ডার ব্যাটসম্যানদের ব্যর্থতায় চট্টগ্রাম টেস্টে বাংলাদেশ হেরেছে।

তিনি বলেন, ‘আমি অত বড় বিশেষজ্ঞ নই।

তবুও যদি আমাকে জিজ্ঞেস করা হয় আমি বলব, চট্টগ্রামে আমাদের হারার প্রথম কারণ ব্যাটিং। টপঅর্ডারের ব্যাটসম্যানরা ব্যর্থ হয়েছে। দুর্ভাগ্যজনকভাবে চট্টগ্রাম টেস্টে তামিম-সাকিবের মতো ব্যাটসম্যানরাও রান পায়নি, এটা একটা কারণ। আর টপঅর্ডার দুই ইনিংসেই পুরোপুরি ব্যর্থ। এটাই আমাদের পিছিয়ে দিয়েছে। ’ব্যাটিং ব্যর্থতার পাশাপাশি বাজে ফিল্ডিংকেও দায়ী করলেন বিসিবি সভাপতি।

তার মতে, ‘ব্যাটিং ব্যর্থতা ছাড়াও আমাদের পরাজয়ের অন্যতম কারণ মিসফিল্ডিং। আমাদের ফিন্ডিংয়ে আরও উন্নতি করতে হবে। বড় দলগুলোর সঙ্গে বেশি সুযোগ পাওয়া যায় না। সহজ সুযোগ মিস করলে পিছিয়ে যেতে হয়। আমাদের ফিল্ডাররা সহজ ক্যাচ মিস করে, কঠিন ক্যাচ ধরে। ’

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ