সোমবার-২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:১৪
পলাশবাড়ীতে বজ্রপাতে শুকর পালনকারী নিহত মির্জা ফখরুলের বক্তব্যের জবাবে তথ্যমন্ত্রী সমালোচনা করার আগে আয়নায় নিজের মুখ দেখেন পার্বতীপুরে ফেন্সিডিলসহ গ্রেফতার- ১ সৈয়দপুর কম্পোস্ট ব্যবহারের প্রয়োজনীতা শীর্ষক অবহিতকরণে কর্মশালা অনুষ্ঠিত ফুলছড়িতে ৪ ঘন্টার ব্যবধানে বয়োবৃর্দ্ধ স্বামী-স্ত্রীর মৃত্যু ফুলছড়িতে ৪ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধনে ডেপুটি স্পিকার ছন্দাকে সভাপতি, পারুলকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন

টাঙ্গাইলে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে ৮ জনের প্রাণহানি

প্রকাশ: বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৭ , ২:০১ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

টাঙ্গাইল : টাঙ্গাইলে একটি যাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে আটজন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে সদর উপজেলার ক্ষুদিরামপুর নামক স্থানের এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন।

নিহতরা হচ্ছেন, কালিয়াকৈরের শুভ (৪৮), সম্পা (৮), সোহেল রানা (৩৫), মেহেদী (২৫), মমতাজ বেগম মায়া (৫৫), বুলু (৩৫), হাজেরা বেগম (৫২) ও রেজবি (১৪)।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট জাহাঙ্গীর হোসেন জানান, বগুড়া থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস বিকেল সাড়ে তিনটার দিকে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা উত্তরবঙ্গগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশুসহ মাইক্রোবাসের পাঁচ যাত্রী ও হাসপাতালে নেয়ার পর আরো তিনজন নিহত হন। এ ঘটনায় আরো তিনজন গুরুতর আহত হয়েছেন। তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা সবাই দুই পরিবারের সদস্য বলে ধারনা করছে পুলিশ।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ