বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:০৯
পার্বতীপুরে   চার ভিক্ষুক পেলেন দোকান ঘর “জলঢাকায় তথ্য আপার সেবা বিষয়ক উঠান বৈঠক” গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত গাইবান্ধায় বন্যার্তদের আর্থিক সহায়তা প্রদান প্রক্রিয়াজাত খাদ্য উৎপাদনে নারী উদ্যোক্তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে — মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বিএসটিআই’র অভিযান- ছাতকে দু’ফিলিং ষ্টেশনে ১ লক্ষ টাকা জরিমানা শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাজু’র খেলোয়াদের হাতে ফুটবল বিতরন

লাইনচ্যুত মহানন্দা, দুই ঘণ্টা বিলম্বে ছাড়ল রাজশাহী

প্রকাশ: বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৭ , ৯:৫৫ পূর্বাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: লাইনচ্যুত হওয়ায় দুই ঘণ্টা বিলম্বে রাজশাহী ছাড়ল খুলনাগামী মহানন্দা ট্রেনটি। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় ট্রেনটি রাজশাহী স্টেশনের পাঁচ নম্বর প্লাটফর্ম থেকে খুলনার উদ্দেশে ছেড়ে যায়। ট্রেনটি সকাল ৮টায় রাজশাহী স্টেশন ছাড়ার কথা ছিল। কিন্তু চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা ট্রেনটি সকাল ৭টা ৫৫ মিনিটে রাজশাহী রেলওয়ে স্টেশনে ঢোকার পথে পাঁচ নম্বর প্লাটফর্মের ট্র্যাকে উঠেই লাইনচ্যুত হয়।     পশ্চিমাঞ্চাল রেলওয়ের সুপারেন্টেন্ড জিয়াউল আহসান জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে মহানন্দা ট্রেনটি খুলনা যাচ্ছিল। ট্রেনটি রাজশাহী স্টেশনের পাঁচ নম্বর প্লাটফর্মে উঠলে একটি বগি লাইনচ্যুত হয়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। রেলওয়ে কর্মীরা তাৎক্ষণিকভাবে উদ্ধার তৎপরতা শুরু করেন। সকাল ১০টার দিকে উদ্ধার কাজ শেষ হলে রাজশাহী স্টেশনে ট্রেনটি যাত্রী নিয়ে আবারও খুলনার উদ্দেশে ছেড়ে যায়। উদ্ধার কাজের জন্য দুই ঘণ্টা বিলম্ব হয়।

ঘটনাটি পাঁচ নম্বর প্লাটফর্মে ঘটনায় অন্য কোনো ট্রেনের সিডিউল ভাঙেনি।

কারণ ওই ট্র্যাকে কেবল রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ রুটের ট্রেনই চলাচল করে। ঢাকাসহ অন্য রুটের ট্রেনগুলো পূর্বমুখী হয়ে ২, ৩, ও ৪ নম্বর প্লাটফর্ম দিয়ে চলাচল করে। সব রুটের ট্রেন রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে আজ নির্ধারিত সময়েই নিজ নিজ গন্তব্যের উদ্দেশে ছেড়ে যাচ্ছে বলেও জানান রেলওয়ের এই কর্মকর্তা।

 

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ