শুক্রবার-৩রা এপ্রিল, ২০২০ ইং-২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:১১, English Version
মহামারি করোনায় ওমর সানি প্রশ্ন করলনে—শাকিব তুই চুপ কেন পলাশবাড়ীতে নিরলসভাবে কাজ করছে ক্যাপ্টেন সাদিকের নেতৃত্বে সেনাবাহিনী টিম সামাজিক দূরত্ব বজায় রাখতে সেনাবাহিনীর আহ্বান লালমনিনরহাটের পঞ্চগ্রামের হাট বাজার ও রাস্তা গুলোতে ঔষধ ছিটানো হচ্ছে বাগেরহাটে সামাজিক দূরত্বে কৃষি কাজ অসহায় ও অসচ্ছলদের পাশে দাঁড়িয়েছেন-অপু বিশ্বাস করোনার ভ্যাকসিন তৈরির পথে অস্ট্রেলিয়া

প্রতিবাদে রংপুরে সাংবাদিকদের মানববন্ধন কর্মসূচি

প্রকাশ: বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৭ , ৯:৪৩ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রংপুরে পেশাগত দায়িত্ব পালনকালে বিশেষ জজ আদালতের সামনে গতকাল বুধবার বাংলা ট্রিবিউন ও একুশে টেলিভিশনের বিভাগীয় প্রতিনিধি লিয়াকত আলী বাদল এবং ইনডিপেনডেন্ট টিভির রংপুর প্রতিনিধি নজরুল ইসলাম রাজুকে লঞ্ছিত করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বুধবার বেলা ১১টার দিকে রংপুরের কাউনিয়ায় আওয়ামী লীগ নেতা ও মাজারের খাদেম রহমত আলী হত্যা মামলার ৫ সাক্ষীর সাক্ষ্য ও জেরা সম্পন্ন হয়। কয়েকজন সাংবাদিক তাদের পেশাগত দায়িত্ব পালনের পর আদালতের বাইরে এসে মামলা পরিচালনাকারী সরকার পক্ষের বিশেষ পিপি রথিশ চন্দ্রের বক্তব্য নেওয়ার জন্য অপেক্ষা করছিলেন।

এসময় আকস্মিকভাবে পুলিশ কন্সস্টেবল রাসেলসহ দুই পুলিশ সদস্য ইনডিপেনডেন্ট টিভির রংপুর প্রতিনিধি নজরুল ইসলাম রাজু ও বাংলা ট্রিবিউনের প্রতিনিধি লিয়াকত আলী বাদলের ওপর হামলা চালায় এবং মারধর করে। ঘটনাস্থলে থাকা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা দেখেও এর কোন প্রতিকার করেননি।

এ ঘটনার প্রতিবাদে আজ বৃহস্পতিবার রংপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি ঘোষণা করেছেন সাংবাদিকরা।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ