শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৩৯
গাইবান্ধার ব্রম্মপুত্র নদে মোবাইল কোর্ট পারিচালনায় ১০ জনকে আটক পার্বতীপুরের যোহান হাসদা ৮০০ ইঁদুর মেরে পুরস্কৃত হলেন শৈলকুপায় উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টের উদ্বোধন এক সঙ্গে মঞ্চ মাতাবেন নিরব,ইমন,তমা ও মেঘলা পার্বতীপুরে আদল সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা ও শেয়ারের লভ্যাংশ বিতরণ লালপুরে পদ্মা নদীতে পড়ে শ্রমিক নিখোঁজ ফুলবাড়ীর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্তরে জাগজমক ভাবে গুরুমনি রুপালী হিজরার কুলখানি অনুষ্ঠিত ॥

কলাপাড়ায় নিখোঁজের ১২ দিন পর মাদ্রাসা ছাত্রী উদ্ধার।। গ্রেফতার-৩

প্রকাশ: বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০১৭ , ১:৩৫ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

কলাপাড়া সংবাদদাতা, ৬ সেপ্টেম্বর।।
পটুয়াখালীর কলাপাড়া থেকে নিখোঁজের ১২দিন পর লালুয়া হালিম খান দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী রিয়া মনিকে (১৩) পুলিশ ঢাকা থেকে উদ্ধার করেছে। এ সময় তার প্রেমিক রাজবাড়ি জেলার ডিম বিক্রেতা হৃদয় (১৯), তার সহযোগী ফুচকা বিক্রেতা ফরিদ শেখ এবং মল্লিকা নামের কলাপাড়ার এক পড়শিকে গ্রেফতার করে। পুলিশ তাদেরকে জিজ্ঞাসাবাদ করছে। মুক্তিপণের টাকা দেয়ার কৌশলে পুলিশ এ সফল অভিযান চালায়।
জানা গেছে, রিয়ার জন্মের আগেই বাবা কাদের দালাল মারা যায়। জন্মের সময় মারা যায় শেষ অবলম্বন মা হোসনে আরা। পিতৃ-মাতৃহীন রিয়ামনিকে লালন-পালন করতেন প্রয়াত মুক্তিযোদ্ধা মোহাম্মদ ফোরকান। সর্বশেষ আশ্রয় জোটে কথিত বোন নয়নমনি ও বোন জামাই শাহীন মাস্টারের (জুনিয়র মৌলবী) বাসায়। কলাপাড়া পৌরশহরের বড় সিকদারবাড়ি সড়কে থাকত এরা। এ বাসায় এক ধরনের ঝি’র কাজে বাধ্য করা হয় বলে রিয়ামনির দাবি। ইতোপুর্বেও তাকে মারধর করায় গা ঢাকা দেয়। কয়েকদিন পরে ফের পাওয়া যায়।
মাদ্রাসা শিক্ষক মো.শাহীন মিয়া জানান, তিনি সপ্তাহের ছয় দিন মাদ্রাসা এলাকায় থাকেন। প্রতি বৃহস্পতিবার কলাপাড়ার বাসায় যান, আবার শনিবার সকালে মাদ্রাসায় আসেন। মারধর, ঝিএর কাজ সম্পর্কে না জেনে কিছু বলতে পারবেন না।
রিয়ামনি জানায়, তার পড়শি মল্লিকার মাধ্যমে মোবাইল ফোনে রিয়ামনির সঙ্গে হৃদয়ের পরিচয় ঘটে। এর থেকে প্রেম। রাজবাড়িতে গিয়ে রিয়ামনি পৌছলে এক পর্যায়ে বিয়ের খরচের জন্য মোবাইলে হৃদয় ২০/২৫ হাজার টাকা দাবি করে। ওই টাকা কলাপাড়া থানার ওসি তদন্ত আলী আহম্মেদ বিকাশ করে রাজবাড়ির ডিবি পুলিশকে অবহিত করে প্রথমে হৃদয়কে তার বন্ধুসহ আটক করে। পরে ৪ সেপ্টেম্বর ঢাকার পুর্ব জুরাইন থেকে মল্লিকাসহ রিয়ামনিকে গ্রেফতার করে।
কলাপাড়া পুলিশ সুত্রে জানা গেছে, রিয়ামনি নিখোঁজের ঘটনায় ৩০ আগস্ট কলাপাড়া থানায় একটি জিডি করা হয়। যেখানে ২৪ আগস্ট থেকে রিয়ামনির নিখোঁজের কথা বলা হয়েছে। বুধবার বিকেলে এ রিপোর্ট লেখার সময় পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার শাহেব আলী পাঠান, কলাপাড়া থানার ওসি জিএম শাহনেওয়াজ রিয়ামনিকে জিজ্ঞাসাবাদ করছিল।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ