বুধবার-৮ই এপ্রিল, ২০২০ ইং-২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪৪, English Version
অসহায়দের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলো শবে বরাতে বিশেষ দোয়া করার এবং কবরস্থান ও মাজারে জনসমাগম না করার আহ্বান ইসলামিক ফাউন্ডেশনের বঙ্গবন্ধুকে হত্যাকাণ্ডে ঘাতক মাজেদের কি ভুমিকা ছিলো ভুয়া তথ্যের খবরে আটক ভয়েস অফ পাইকগাছা ফেসবুক পেজের পরিচালক স্পেশাল ব্রাঞ্চ ঢাকার পক্ষ থেকে নবনিযুক্ত ইন্সপেক্টর জেনারেল কে অভিনন্দন রাজারহাটে করোনা সন্দেহে দু’দিনে ৫জনের নমূনা রংপুর মেডিকেলে ফকিরহাটে কৃষকদের বিভিন্ন প্রকারের বীজ ও সার বিতরন

হাটহাজারীতে পুলিশের রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল আটক অভিযান

প্রকাশ: রবিবার, ২৭ আগস্ট, ২০১৭ , ৯:৫০ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: হাটহাজারী মডেল থানা পুলিশ উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় রেজিস্ট্রেশন বিহীন চলাচলকারী মোটর সাইকেল আটক অভিযান চালিয়ে প্রায় ৮০টি মোটর সাইকেল জব্দ বা আটক করেছে। জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজার নেতৃত্বে ২৬ আগস্ট শনিবার সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। জানা যায়,অজ্ঞাত মোটর সাইকেলে চড়ে নাশকতা, ছিনতাইসহ নানা অপরাধ করে দ্রুত পালিয়ে যাওয়া রোধ করতে এ অভিযান চালানো হয়। জব্দকৃত এ সকল মোটর সাইকেল মডেল থানা হেফাজতে রাখা হয়েছে।

পুলিশ সুত্রে জানা গেছে, জেলা শহরসহ আশপাশের এলাকায় দীর্ঘ দিন ধরে এক শ্রেণীর পেশাদার অপরাধীচক্র মোটর সাইকেলে চড়ে বিভিন্ন স্থানে ছিনতাইসহ নানা ধরণের অপরাধ করে আসছে। এ সকল অপরাধীরা মোটরসাইকেলে চড়েই অপরাধ করে দ্রুত পালিয়ে যেতে সক্ষম হয়। অপরাধীদের ব্যবহার করা মোটর সাইকেলের রেজিস্ট্রিশন বা নাম্বার প্লেট না থাকায় পালিয়ে যাওয়ার পর তাদেরকে আর চিহিৃত করতে পারছে না কেউ। ফলে অপরাধীরা অপরাধ
করেই চলছে। তবে ইদানিং ছিনতাই সহ নানা ধরণের নাশকতা চালিয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেল যোগে
দ্রুত কেটে পড়ার মত চিত্র প্রশাসনের কাছে ধরা পড়ে। অপরদিকে বিভিন্ন উপজেলায় রেজিস্ট্রেশন বিহীন মোটর সাইকেল চালানোর প্রবনতা বাড়তে থাকায় সরকার হারাচ্ছে মোটা অংকের রাজস্ব। এদিকে অভিযানের খবর ব্যাপক মাত্রায় প্রচার হওয়ায় রেজিস্ট্রেশন বিহীন মোটর সাইকেলের প্রায় চালকরা তাদের মোটর সাইকেল বাসা থেকে বের করেনি বলে সূত্রে জানা গেছে।
এ বিষয়ে কথা হলে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা জানান,বিভিন্ন নাশকতা মূলক কর্মকান্ড রোধসহ সরকারের রাজস্ব বৃদ্ধির লক্ষে অবৈধ ও রেজিস্ট্রেশন বিহীন মোটর সাইকেল আটক অভিযান চলছে এবং এ অভিযান চলমান থাকবে।
আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ