শুক্রবার-৩রা এপ্রিল, ২০২০ ইং-২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:১৭, English Version
কমছে না চালের দাম অসহায়দের পাশে ক্রিকেটার এনামুল হক বিজয় ২৪ ঘন্টায় ফ্রান্সে মৃত্যুর রেকর্ড সাঘাটায় দুর্বৃত্তের হামলায় কৃষক নিহত,আটক ২ করোনার প্রভাবের মধ্যেই সৈয়দপুরে সড়কের সরকারী ২ লাখ টাকার গাছ কেটে সাবার চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তের শূন্য রেখায় পপির পর এবার গাঁজা চাষ পলাশবাড়ীতে একমন বেগুন বিক্রি করেও মিলছেনা এক কেজি চালের দাম

সওজ কর্মকর্তাদের ২৪ ঘণ্টা রাস্তায় থাকার নির্দেশ সেতুমন্ত্রীর

প্রকাশ: শনিবার, ২৬ আগস্ট, ২০১৭ , ৩:৪৫ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: ঈদে বাড়ি ফেরা মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে সড়ক ও জনপথ (সওজ) বিভাগের কর্মকর্তাদের ২৪ ঘণ্টা রাস্তায় থাকার নির্দেশ দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বৃষ্টির কারণ দেখিয়ে ঘরে বসে থাকার সুযোগ নেই। বৃষ্টিরও ওষুধ আছে।

আজ শনিবার দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রামের হাইওয়ে ইন রেস্তোরাঁয় সওজ চট্টগ্রাম বিভাগের প্রকৌশলীদের সঙ্গে মতবিনিময়কালে সেতুমন্ত্রী এ কথা বলেন।

এসময় সেতুমন্ত্রী বলেন, ‘এবারের ঈদ যাত্রা নির্বিঘ্ন করা আমাদের জন্য চ্যালেঞ্জ। কারও কোনো অজুহাত আমি শুনতে চাই না।’

তিনি বলেন, দাউদকান্দি, মেঘনা ও কাঁচপুর এলাকায় তিনটি সেতু তৈরির পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আর কোনো যানজট থাকবে না। এ সময় ঢাকার পোস্তগোলা থেকে মাওয়া পর্যন্ত রাস্তা সচল রাখতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন মন্ত্রী।

মতবিনিময় সভায় সওজ’র  বেশ কয়েকজন প্রকৌশলীসহ হাইওয়ে কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার পরিতোষ ঘোষ, কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল, দাউদকান্দির পৌর মেয়র আবু নাঈম সেইন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, গত সাড়ে ৮ বছরে বিএনপি সাড়ে ৮ মিনিটের জন্যও রাস্তায় নামতে পারেনি। তাদের ব্যর্থ নেতৃত্বের কারণে সারাদেশের নেতাকর্মীরা হতাশ। বিএনপি নির্বাচনে না গিয়ে ভুলের চোরাবালিতে আটকে আছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ