বুধবার-১লা এপ্রিল, ২০২০ ইং-১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩১, English Version
সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জিবানুনাশক স্প্রে কার্যক্রম শিবগঞ্জেমৃত ব্যক্তির করোনা ভাইরাস ছিলনা ১৫ বাড়ী লক ডাউন প্রত্যাহার পলাশবাড়ীতে কর্মহীন ভাসমান বেদে পরিবারের মানবেতর জীবনযাপন

দিনাজপুরে ত্রাণ কার্যক্রম অব্যাহত

প্রকাশ: শনিবার, ২৬ আগস্ট, ২০১৭ , ১২:৪১ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরে রেড ক্রিসেন্ট সোসাইটিসহ বিভিন্ন সংগঠন ত্রাণ কার্যক্রম অব্যাহত রেখেছে।
শনিবার দিনাজপুরের কাহারোল উপজেলার সুন্দরপুর ইউনিয়নে ১০০ বন্যা দুর্গত পরিবারের মাঝে রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ও গ্রামীন ফোনের সহযোগিতায় ত্রাণ বিতরণ করেন স্থানীয় এমপি মনোরঞ্জনশীল গোপাল, জেলা পরিষদের চেয়ারম্যান ও রেড ক্রিসেন্টের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, বজলুল হক, মোঃ আলাউদ্দিন, আতাউর রহমান আজাদ বাবলু, কামরুল হুদা হেলাল, রনজিৎ কুমার সাহা, সোসাইটির ২ কর্মকর্তা মোঃ মিজানুর রহমান ও আকরাম আলী খান।
দিনাজপুরে এসোসিয়েশন অব কুমিল্লা ওল্ড ক্যাডেটসের উদ্যোগে সদর উপজেলার উথরাইল ইউনিয়নে ১ হাজার মানুষের মাঝে চাল, ডাল, চিড়া, মুড়ি, গুড় ও বিস্কুট বিতরণ করা হয়। সংগঠনের সভাপতি আর.এইচ.এম সাহান আলফি, প্রতিষ্ঠাতা সভাপতি ফায়জুল বাশার এবং উথরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার ত্রাণ বিতরণে অংশ নেন।
ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডুয়েটের ৩ সংগঠনের উদ্যোগে বৃহত্তর দিনাজপুরের বন্যাদূর্গত মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। ত্রাণ কার্যক্রমে অংশ নেন মাসুদ রানা, মাসুম পারভেজ রুবেল, নুরুজ্জামান ও আহসান হাবিব।
দিনাজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী নন্দিনী, রিয়া, তুলা, আতশী, নিহা, প্রতিষ্ঠা ও নওশিন তাদের জমানো অর্থ দিয়ে শহরের রাজবাটী এলাকার বন্যাদূর্গত মানুষদের মাঝে চাল, ডাল, মুড়ি, আলু, লবন, স্যালাইন, ওষুধ ও ডেটল সাবান বিতরণ করেছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ