বুধবার-৮ই এপ্রিল, ২০২০ ইং-২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:১২, English Version
একটি শোক সংবাদ সৈয়দপুরে দেড়শ কর্মহীন পরিবারের সহায়তায় হাত বাড়ালো গোলামে মুস্তফা কমিটি অসহায়দের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলো শবে বরাতে বিশেষ দোয়া করার এবং কবরস্থান ও মাজারে জনসমাগম না করার আহ্বান ইসলামিক ফাউন্ডেশনের বঙ্গবন্ধুকে হত্যাকাণ্ডে ঘাতক মাজেদের কি ভুমিকা ছিলো ভুয়া তথ্যের খবরে আটক ভয়েস অফ পাইকগাছা ফেসবুক পেজের পরিচালক স্পেশাল ব্রাঞ্চ ঢাকার পক্ষ থেকে নবনিযুক্ত ইন্সপেক্টর জেনারেল কে অভিনন্দন

ঈদে চলাচল করবে ৭ জোড়া বিশেষ ট্রেন

প্রকাশ: শনিবার, ২৬ আগস্ট, ২০১৭ , ৯:১৮ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: আসন্ন ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশ রেলওয়ে বিশেষ ট্রেন পরিচালনা করবে। ঘরমুখী মানুষের যাতায়াত নির্বিঘ্ন করতে ৭ জোড়া বিশেষ ট্রেন ২৯ আগস্ট থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত চলাচল করবে।

বৃহস্পতিবার রেলমন্ত্রী মো. মুজিবুল হক তার দপ্তরে সাংবাদিকদের ব্রিফিংকালে এ তথ্য জানান।

ট্রেনগুলো হচ্ছে দেওয়ানগঞ্জ স্পেশাল; ঢাকা-দেওয়ানগঞ্জ-ঢাকা, ২৯ আগস্ট থেকে ১ সেপ্টেম্বর পর্যন্ত এবং ৩ সেপ্টেম্বর থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত। চাঁদপুর স্পেশাল-১; চট্টগ্রাম-চাঁদপুর-চট্টগ্রাম, ২৯ আগস্ট থেকে ১ সেপ্টেম্বর এবং ৩ সেপ্টেম্বর থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত। চাঁদপুর স্পেশাল-২; চট্টগ্রাম-চাঁদপুর-চট্টগ্রাম ২৯ আগস্ট থেকে ১ সেপ্টেম্বর এবং ৩ সেপ্টেম্বর থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত।

রাজশাহী স্পেশাল; রাজশাহী-ঢাকা-রাজশাহী, ২৯ আগস্ট থেকে ১ সেপ্টেম্বর এবং ৩ সেপ্টেম্বর থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত। পার্বতীপুর স্পেশাল; পার্বতীপুর-ঢাকা-পার্বতীপুর, ২৯ আগস্ট থেকে ১ সেপ্টেম্বর এবং ৩ সেপ্টেম্বর থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত। শোলাকিয়া স্পেশাল-১; ও শোলাকিয়া-২; ভৈরববাজার-কিশোরগঞ্জ-ভৈরববাজার, এবং ময়মনসিংহ-কিশোরগঞ্জ-ময়মনসিংহ ঈদের দিন চলাচল করবে।

২৭ আগস্ট থেকে ৩১ আগস্ট তারিখের ভ্রমণের টিকিট বিশেষ ব্যবস্থাপনায় প্রচলিত নিয়ম অনুসারে ১০ দিন আগে যথাক্রমে ১৮-২২ আগস্ট তারিখের টিকিট বিক্রি করা হবে। ঢাকা ও চট্টগ্রাম স্টেশন থেকে ঈদপূর্ব অগ্রিম টিকিট বিক্রি সকাল ৮টায় থেকে পাওয়া যাবে।

ঈদ যাত্রীদের ভ্রমণের জন্য অগ্রিম টিকিট রাজশাহী, খুলনা, রংপুর, দিনাজপুর ও লালমনিরহাট স্টেশন থেকে বিশেষ ব্যবস্থাপনায় প্রতিদিন সকাল ৮টা থেকে বিক্রি করা হবে।

এ ছাড়া ঈদুল আজহার ৫ দিন পূর্ব থেকে ঈদের পূর্বদিন পর্যন্ত সকল আন্তঃনগর সাপ্তাহিক বন্ধের দিনেও চলাচল করবে।

প্রসঙ্গত, শুক্রবার থেকে ঈদ উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি কার্যক্রম শুরু হবে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ