বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

পলাশবাড়ীর আমেনা হত্যা মামলার আসামি গ্রেফতার

পলাশবাড়ীর আমেনা হত্যা মামলার আসামি গ্রেফতার
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ পলাশবাড়ীর আমেনা বেগম(৫৫) হত্যার মামলার আসামি শহীদ মিয়া শরিফ (৩৫) কে গ্রেফতার করেছে র‌্যাব।
গ্রেফতারকৃত শহীদ মিয়া শরিফ পলাশবাড়ী উপজেলার বুজরুক বিষ্ণপুর গ্রামের দুদু মিয়ার ছেলে।
শুক্রবার (৫ মে) দুপুরে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, আমেনা বেগমের পরিবারের সঙ্গে আসামির জমিজমা নিয়ে দীর্ঘদিন মারামারিসহ মামলা-মোকদ্দমা চলছিল। গত বছরের ৪ নভেম্বর রাত ৮টা থেকে পরদিন সকাল ৬ টার মধ্যে আমেনা বেগমকে পূর্ব পরিকল্পিতভাবে আসামিগংরা গুরুতর রক্তাক্ত যখমসহ হত্যা করে ঘাসের জমিতে ফেলে রাখে।অনেক খোঁজাখুজির পর ৫ নভেম্বর সকালে ঘাসের জমিতে আমেনার মরদেহ দেখতে পান। এ ঘটনায়  ছেলে আউয়াল সরকার বাদী হয়ে পলাশবাড়ী থানায় মামলা দায়ের করেন। এর পর থেকে আসামি শহীদ মিয়া শরিফ আত্মগোপনে থাকেন।
 বৃহস্পতিবার (৪মে) র‍্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। এসময় বুজরুক বিষ্ণপুর এলাকা থেকে আসামি শহীদ মিয়া শরীফ (৩৫) কে গ্রেফতার করা হয়।
মাহমুদ বশির আহমেদ বলেন, ওই আসামিকে গ্রেফতার করার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে বর্ণিত হত্যা মামলার এজাহার নামীয় আসামি বলে স্বীকার করেছে। এ ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃত আসামিকে পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন