বুধবার-৮ই এপ্রিল, ২০২০ ইং-২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৩৩, English Version
নীলফামারীর ডোমারে সর্দি-জ্বরে এক ব্যক্তির মৃত্যু, পুলিশ ছাড়া কেউ এলো না দাফনে একটি শোক সংবাদ সৈয়দপুরে দেড়শ কর্মহীন পরিবারের সহায়তায় হাত বাড়ালো গোলামে মুস্তফা কমিটি অসহায়দের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলো শবে বরাতে বিশেষ দোয়া করার এবং কবরস্থান ও মাজারে জনসমাগম না করার আহ্বান ইসলামিক ফাউন্ডেশনের বঙ্গবন্ধুকে হত্যাকাণ্ডে ঘাতক মাজেদের কি ভুমিকা ছিলো ভুয়া তথ্যের খবরে আটক ভয়েস অফ পাইকগাছা ফেসবুক পেজের পরিচালক

রাজধানীতে অগ্নিদগ্ধ হয়ে তরুণীর মৃত্যু

প্রকাশ: শনিবার, ২৬ আগস্ট, ২০১৭ , ৩:৫৯ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজধানীর বংশাল থানাধীন আলুবাজার এলাকায় অগ্নিদগ্ধ হয়ে মনিরা খাতুন (২১) নামের এক তরুণীর মৃত্যু হয়েছে।

শুক্রবার রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় মনিরার। গত মঙ্গলবার দগ্ধ অবস্থায় তাঁকে ঢামেকে ভর্তি করা হয়।

মনিরা মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার মশদগাঁও গ্রামের বাদল কাজীর মেয়ে।

মনিরার মামা ইউসুফ হোসেন জানান, দুই বছর আগে স্থানীয় এক ছেলের সঙ্গে পারিবারিকভাবে মনিরার বিয়ে দেওয়া হয়। বিয়ের এক সপ্তাহ পরে মো. শরিফ নামের এক ছেলের সঙ্গে  ঢাকায় চলে আসেন তিনি। ঢাকায় আলুবাজারের হাজী উসমান গণি রোডের একটি বাসায় বসবাস শুরু করেন মনিরা ও শরিফ।

ইউসুফ আরো বলেন, গত মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে চুলায় দুধ গরম করতে গিয়ে জামায় আগুন লেগে মনিরা দগ্ধ হন বলে জানায় শরিফ। তবে মনিরাকে হত্যার জন্য শরিফ নিজেই আগুন লাগিয়েছিল বলে অভিযোগ করেন ইউসুফ।

এ বিষয়ে জানতে চাইলে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এএসআই) বাবুল মিয়া বলেন, শুক্রবার রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় বার্ণ ইউনিটের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) মনিরার মৃত্যু হয়। শ্বাসনালীসহ তাঁর শরীরের ২২ শতাংশ দগ্ধ হয়েছিল।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ