শুক্রবার-৩রা এপ্রিল, ২০২০ ইং-২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:০৩, English Version
কমছে না চালের দাম অসহায়দের পাশে ক্রিকেটার এনামুল হক বিজয় ২৪ ঘন্টায় ফ্রান্সে মৃত্যুর রেকর্ড সাঘাটায় দুর্বৃত্তের হামলায় কৃষক নিহত,আটক ২ করোনার প্রভাবের মধ্যেই সৈয়দপুরে সড়কের সরকারী ২ লাখ টাকার গাছ কেটে সাবার চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তের শূন্য রেখায় পপির পর এবার গাঁজা চাষ পলাশবাড়ীতে একমন বেগুন বিক্রি করেও মিলছেনা এক কেজি চালের দাম

কুষ্টিয়ায় ট্রেন লাইনচ্যুত, ঢাকা-খুলনা যোগাযোগ বন্ধ

প্রকাশ: শনিবার, ২৬ আগস্ট, ২০১৭ , ৩:৫৯ পূর্বাহ্ণ , বিভাগ : খুলনা,ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কুষ্টিয়ার পোড়াদহে শুক্রবার রাতে সাগরদাড়ি এক্সপ্রেসের ইঞ্জিনসহ একটি বগি লাইনচ্যুত হয়। এতে খুলনার সঙ্গে ঢাকা ও উত্তরবঙ্গের রেলযোগাযোগ বন্ধ রয়েছে। ছবি : এনটিভি

কুষ্টিয়ার পোড়াদহে খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী সাগরদাড়ি এক্সপ্রেসের ইঞ্জিনসহ একটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে খুলনার সঙ্গে উত্তরবঙ্গসহ ঢাকার রেল যোগাযোগ বন্ধ রয়েছে। ডাউন লাইন দিয়ে আংশিক ট্রেন চলাচল চালু হয়েছে।

গতকাল শুক্রবার রাত পৌনে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পোড়াদহ স্টেশন মাস্টার শরীফুল ইসলাম জানান, সন্ধ্যা ৭টা ৪৬ মিনিটে রাজশাহীগামী সাগরদাড়ি একপ্রেস পোড়াদহ রেলওয়ে জংশনের প্রধান গেইটের সামনে যাওয়ার পর ট্রেনটির ইঞ্জিনসহ একটি বগি লাইনচ্যুত হয়। এতে আপ এবং ডাউনের সব ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ফলে খুলনার সঙ্গে উত্তরবঙ্গসহ ঢাকার রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

শরীফুল ইসলাম আরো জানান, দুর্ঘটনা কবলিত ট্রেনটিকে উদ্ধারের জন্য এরই মধ্যে ঈশ্বরদী থেকে রিলিফ ট্রেন আনতে খবর পাঠানো হয়েছে। তবে বগি ও ইঞ্জিন উদ্ধার করে রেলযোগাযোগ স্বাভাবিক হতে আরো সময় লাগবে।

তবে শনিবার সকালে রেলওয়ের পাকশি কন্ট্রোল রুম জানায়, ডাউন লাইন চালু হওয়ায় খুলনার সঙ্গে রেল যোগাযোগ আংশিক চালু হয়েছে। ঈশ্বরদী থেকে চিত্রা এক্সপ্রেসটি এরই মধ্যে পোড়াদহ রেলস্টেশন অতিক্রম করেছে।

এদিকে, ট্রেন চলাচল বন্ধ থাকায় ভোগান্তিতে পড়তে হচ্ছে যাত্রীদের।

আপনার মতামত লিখুন

খুলনা,ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ