সোমবার-১৮ই নভেম্বর, ২০১৯ ইং-৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৩৬, English Version
‘ইভটিজিং প্রতিরোধে দলবদ্ধ হয়ে প্রতিবাদ করো’ — বাংলাদেশ ব্যাংকে উদেষ্টা সিতাংশু কুমার সুর চৌধুরী জলঢাকায় এ্যাড, মমতাজুল হকের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবিগঞ্জ বিআরটিএ অফিসে জেলা প্রশাসকের  অভিযান ৩ আটক :: কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ  সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির নীতিমালা প্রকাশ মিয়ানমারের পেঁয়াজ টিসিবিতে বিক্রি শুরু, কেজি ৪৫ টাকা লালপুরে নিজের পাওয়ার ট্রলির চাপায় চালক নিহত! আরামকোর দাম দেড় লক্ষ কোটি ডলার ছাড়িয়ে

ওয়ালশের বিশেষ ক্লাসে মোস্তাফিজ

প্রকাশ: শুক্রবার, ২৫ আগস্ট, ২০১৭ , ৮:৫৭ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের জন্য পুরোদমে প্রস্তুত হচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। অনুশীলন ছিল না টাইগারদের। তাই সকাল থেকেই মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের ইনডোর মাঠে ঘাম ঝড়াতে শুরু করে টাইগাররা।

আর অনুশীলন স্থলে গিয়ে দেখা যায় কাটার মাস্টার মোস্তাফিজকে নিবিড়ভাবে পরিচর্যা করছেন টাইগারদের বোলিং কোচ কোর্টনি ওয়ালশ। মাঠের একপাশে ওয়ালশ বিভিন্নিভাবে প্রস্তুত করছেন বাংলাদেশ দলের অন্যতম এই বোলারকে।

ওয়ালশ মোস্তাফিজের ভুলগুলো ধরিয়ে দিচ্ছেন, সেগুলো শুধরে কাজ করছেন তার বোলিং অ্যাটাক নিয়ে। মোস্তাফিজও বাধ্য ছাত্রের মত গুরুর সকল নির্দেশ মেনে নিচ্ছেন। যেন গুরুর কথাই শেষ কথা। ২০১৫ সালে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অভিষেক হয় বাঁ-হাতি এই মিডিয়াম ফাস্ট বোলারের। এরপর সে দেশের হয়ে খেলেছেন চার টি টেস্ট ম্যাচ। চার টেস্টে নিয়েছেন ১২ উইকেট ।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ