রবিবার-২৯শে মার্চ, ২০২০ ইং-১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫২, English Version
উমাদিনী ত্রিপুরার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ডোমার পৌর শহরে চলছে জীবাণু নাশক ছিটানো কার্যক্রম। লালপুরে দুস্থদের মাঝে নিজ উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ পার্বতীপুরে করোনা ঠেকাতে আদা, লং, কালিজিরার চা খাওয়ার গুজব! চাঁপাইনবাবগঞ্জে খেটে খাওয়া গরীব দুঃখি মানুষের মাঝে চাল বিতরণ শুরু ‘করোনা চিকিৎসায় ২৫০ ভেন্টিলেটর প্রস্তুত’ সংবাদপত্র সংক্রান্ত সকল ধরনের কাজ পরিচালনায় কোনো বাধা নেই

পার্বতীপুরে বন্যার্তদের পাশে ফেডারেশন অব ইয়াং জেনারেশন

প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭ , ১০:২৯ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

সোহেল সানী
দিনাজপুরের পার্বতীপুরে ফেডারেশন অব ইয়াং জেনারেশন ১৩০প্যাকেট শুকনো খাবার ও স্যালাইন, পানি বিশুদ্ধ করন ট্যাবলেটসহ পানি বাহিত রোগের প্রাথমিক চিকিৎসা প্রদান করে।
বৃহস্পতিবার (২৪ আগষ্ট) বন্যায় ক্ষতিগ্রস্ত উপজেলার চন্ডিপুর, বেলাইচন্ডি, হাবড়া, মোমিনপুর ও হামিদপুর ইউনিয়নের বন্যার্ত ১৩০ পরিবারের মাঝে বিতরন করেন। এসব শুকনো খাবারের প্যাকেটে করে বন্যার্তদের স্যালাইন, পানি বিশুদ্ধ করন ট্যাবলেটসহ পানি বাহিত রোগের ঔষধ প্রদান করা হয়।
ফেডারেশন অব ইয়াং জেনারেশনের সভাপতি ওয়াসিম উদ্দীন বলেন- আমরা পার্বতীপুরবাসীর সহযোগিতা ছাড়া বর্ন্যাতদের পাশে দাড়াতে পারতাম না। এঘটনার অনুপ্রেরনা থেকে ভবিষ্যতে পার্বতীপুরের তরুনরা একাধিক মানবিক কাজে মানুষের পাশে দাড়াবে বলে তিনি আশা প্রকাশ করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ