বুধবার-১৬ই অক্টোবর, ২০১৯ ইং-১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:১৩
জলে-স্থলে-অন্তরীক্ষে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিজয়কেতন -তথ্যমন্ত্রী ওমানের বিপক্ষে হকি সিরিজ জিতল বাংলাদেশ ঢাকায় আরো দুই মেট্রো রেল ব্যয় ৯৪ হাজার কোটি টাকা মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা

বেগমগঞ্জে বন্দুকযুদ্ধে যুবদল নেতা নিহত

প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭ , ৫:০৭ পূর্বাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. আলম (৩০) নামে এক যুবদল নেতা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পাঁচ পুলিশ। বুধবার রাত আড়াইটার দিকে ইউনিয়নের দাসপাড়ায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ পিস্তল, পাইপগান, তিনটি ছুরি, পাঁচটি রড ও গ্রিল কাটার উদ্ধার করা হয়। নিহত মো. আলম ওই ইউনিয়নের বিপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। তিনি আলাইয়াপুর ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় অভিযান চালিয়ে একাধিক মামলার আসামি ও ডাকাত আলমকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে তাকে নিয়ে রাতে অস্ত্র উদ্ধারের জন্য দাসপাড়ায় অভিযান চালায় পুলিশ। এ সময় আলমকে ছিনিয়ে নিতে তার সহযোগীরা পুলিশের ওপর এলোপাতাড়ি গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় গুলিবিদ্ধ হন আলম।

গুরুতর অবস্থায় আলমকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তির পরিবারের বরাত দিয়ে আলাইয়াপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. মানিক জানান, ২২ আগস্ট সকালে পুলিশ আলমকে বাড়ি থেকে আটক করে। তিনি আলাইয়াপুর ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক। তবে বেগমগঞ্জ থানার ওসি সাজেদুর রহমান সাজিদ জানান, নিহত ডাকাত আলমের বিরুদ্ধে থানায় ১০টি ডাকাতির মামলা রয়েছে। তিনি সন্ত্রাসী জিসান বাহিনীর সক্রিয় সদস্য ছিলেন।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ