শুক্রবার-৩রা এপ্রিল, ২০২০ ইং-২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:০৮, English Version
কমছে না চালের দাম অসহায়দের পাশে ক্রিকেটার এনামুল হক বিজয় ২৪ ঘন্টায় ফ্রান্সে মৃত্যুর রেকর্ড সাঘাটায় দুর্বৃত্তের হামলায় কৃষক নিহত,আটক ২ করোনার প্রভাবের মধ্যেই সৈয়দপুরে সড়কের সরকারী ২ লাখ টাকার গাছ কেটে সাবার চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তের শূন্য রেখায় পপির পর এবার গাঁজা চাষ পলাশবাড়ীতে একমন বেগুন বিক্রি করেও মিলছেনা এক কেজি চালের দাম

রাজধানীতে গাড়ির চাপায় একজন নিহত

প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭ , ৪:০৩ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজধানীর যাত্রাবাড়ি থানাধীন মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সামনে অজ্ঞাত এক গাড়ির আমির হোসেন (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত আমির পটুয়াখালীর দশমিনা উপজেলার বড় গোপালদি গ্রামের জবেদ আলীর ছেলে। তিনি মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের পেছনে স্ত্রী ও দুই সন্তান নিয়ে ভাড়া থাকতেন।

নিহতের স্ত্রী রেশমা আক্তার জানান, মাতুয়াইল ওভারব্রীজের নিচে তাঁদের একটি খাবারের হোটেল আছে। বুধবার রাতে হাসপাতালের সামনে রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত একটি গাড়ির চাপায় গুরুতর আহত হন আমির। আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, আহত অবস্থায় আমিরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ৯টার দিকে  তাঁকে মৃত ঘোষণা করেন।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ