বুধবার-৮ই এপ্রিল, ২০২০ ইং-২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৩৫, English Version
শবে বরাতে বিশেষ দোয়া করার এবং কবরস্থান ও মাজারে জনসমাগম না করার আহ্বান ইসলামিক ফাউন্ডেশনের বঙ্গবন্ধুকে হত্যাকাণ্ডে ঘাতক মাজেদের কি ভুমিকা ছিলো ভুয়া তথ্যের খবরে আটক ভয়েস অফ পাইকগাছা ফেসবুক পেজের পরিচালক স্পেশাল ব্রাঞ্চ ঢাকার পক্ষ থেকে নবনিযুক্ত ইন্সপেক্টর জেনারেল কে অভিনন্দন রাজারহাটে করোনা সন্দেহে দু’দিনে ৫জনের নমূনা রংপুর মেডিকেলে ফকিরহাটে কৃষকদের বিভিন্ন প্রকারের বীজ ও সার বিতরন সৈয়দপুর  কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

রাজধানীতে ব্যবসায়ীর কম্বল দিয়ে পেঁচানো লাশ উদ্ধার

প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭ , ৩:৫৯ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজধানীর শাহজাহানপুর রেলওয়ে কলোনির একটি বাসা থেকে গতকাল রাতে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশটি ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পুরোনো ছবি

রাজধানীর শাহজাহানপুর রেলওয়ে কলোনির একটি বাসা থেকে রফিকুল ইসলাম (৬৫) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বুধবার রাত ৮টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

রফিকুল চট্টগ্রামের বোয়ালিয়া উপজেলার সৈয়দনগর গ্রামের বাসিন্দা। তিনি শাহজাহানপুর রেলওয়ে কলোনির একটি দোতলা বাসার  নিচতলার একটি কক্ষে একাই থাকতেন।

রাজধানীর পীর জঙ্গি মাজারের পাশে পান-সিগারেটের ব্যবসা করতেন রফিকুল। ময়নাতদন্তের জন্য তাঁর লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

শাহজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, গতকাল সন্ধ্যার পর রফিকুলের স্বজনরা বাইরে থেকে তাঁর কক্ষটি তালাবদ্ধ দেখতে পান। পরে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে লাশ মেঝেতে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন তাঁরা। খবর পেয়ে ওই বাসা  থেকে কম্বল দিয়ে পেঁচানো অবস্থায় লাশ উদ্ধার করা হয়।

এসআই আরো জানান, রফিকের গলায় ও অণ্ডকোষে আঘাতের চিহ্ন আছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাঁকে হত্যা করে কম্বল দিয়ে পেঁচিয়ে রেখে পালিয়ে যায়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ