সোমবার-৩০শে মার্চ, ২০২০ ইং-১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৩২, English Version
উমাদিনী ত্রিপুরার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ডোমার পৌর শহরে চলছে জীবাণু নাশক ছিটানো কার্যক্রম। লালপুরে দুস্থদের মাঝে নিজ উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ পার্বতীপুরে করোনা ঠেকাতে আদা, লং, কালিজিরার চা খাওয়ার গুজব! চাঁপাইনবাবগঞ্জে খেটে খাওয়া গরীব দুঃখি মানুষের মাঝে চাল বিতরণ শুরু ‘করোনা চিকিৎসায় ২৫০ ভেন্টিলেটর প্রস্তুত’ সংবাদপত্র সংক্রান্ত সকল ধরনের কাজ পরিচালনায় কোনো বাধা নেই

কুমিল্লায় মাইক্রোবাস খাদে : নিহত ৫

প্রকাশ: শনিবার, ২৭ আগস্ট, ২০১৬ , ৩:৫৩ পূর্বাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,
komillah-map_30053মুক্তিনিউজ24.কম ডেক্স: কুমিল্লার লাকসাম উপজেলায় মাইক্রোবাস খাদে পড়ে ৫ জন নিহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে উপজেলার পৌরসভা এলাকার ছিলোনিয়া ব্রিজের কাছে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মো. ইউনূস মিয়া (৬১), তার স্ত্রী শ্যামনা বেগম (৫৫) ও ছেলে ওমর ফারুক (৩২)। তাদের বাড়ি নোয়াখালী সদর উপজেলায়। তারা একই পরিবারের ৩ জন সদস্য। বাকি ২ জন হলেন লক্ষ্মীপুরের নুরুননবী (২৮) ও নোয়াখালীর লাতু মিয়া (৩৯)।
লাকসাম থানার ওসি আব্দুল্লাহ আল মাহফুজ বলেন, নোয়াখালী থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে লাকসাম বাজার এলাকায় রাস্তার খাদে পড়ে। সেখান থেকে ৫ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ