বুধবার-১৬ই অক্টোবর, ২০১৯ ইং-১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:১৯
জলে-স্থলে-অন্তরীক্ষে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিজয়কেতন -তথ্যমন্ত্রী ওমানের বিপক্ষে হকি সিরিজ জিতল বাংলাদেশ ঢাকায় আরো দুই মেট্রো রেল ব্যয় ৯৪ হাজার কোটি টাকা মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা

ফেসবুক বিজ্ঞাপনে কাজে লাগাবে আপনার হোয়াটসঅ্যাপ নম্বর

প্রকাশ: শনিবার, ২৭ আগস্ট, ২০১৬ , ৩:৩৩ পূর্বাহ্ণ , বিভাগ : তথ্য-প্রযুক্তি,
whats-app_29929মুক্তিনিউজ২৪.কম ডেক্স: ফেসবুক বিজ্ঞাপন প্রচারের জন্য নতুন পথ অবলম্বন করবে হোয়াটস অ্যাপ। খুব শীঘ্রই নতুন এই নতুন পথে চলা শুরু করবে তারা। আপনার হোয়াটসঅ্যাপ নম্বর নিজেদের ইচ্ছেমতো ব্যবহার করতে পারবে ফেসবুক। ফেসবুকের তরফে এই খবর জানানো হয়েছে।
হোয়াটস অ্যাপ নম্বর ফেসবুক বিজ্ঞাপন প্রচারের ক্ষেত্রে ব্যবহার করা হবে বলে জানালেন হোয়াটসঅ্যাপ মুখপাত্র। তবে এর সঙ্গেই এও জানানো হয়েছে যে হোয়াটসঅ্যাপ আগের মতোই অ্যাড ফ্রি’ই থাকবে। ২০১৪ সালে বিশ্বের অন্যতম জনপ্রিয় মেসেজিং অ্যাপটি কিনে নেওয়ার পরে এই প্রথমবার প্রাইভেসি পলিসিতে বড় ধরনের বদল আনতে চলেছে ফেসবুক। এই পলিসিতে ফেসবুক ইচ্ছেমতো হোয়াটসঅ্যাপের নম্বরভিত্তিক তথ্য ব্যবহার করতে পারবে। তবে, ব্যবহারকারীদের অন্য তথ্য শেয়ারের ক্ষেত্রে এই পলিসি গ্রাহ্য হবে না। অর্থাৎ, ব্যবহারকারীদের ব্যক্তিগত তথ্য বাইরে যাবে না বলে ফেসবুক ও হোয়াটঅ্যাপ দুটি সংস্থার তরফেই দাবি করা হয়েছে। এরফলে মেসেজিং অ্যাপ ও সোশাল সাইট এই দুটির ক্ষেত্রেই পরিকাঠামোগত উন্নয়ন, ডেলিভারি সিস্টেম, স্প্যাম, ইনফ্রিঞ্জমেন্ট সংক্রান্ত সমস্যা অনেক কমবে বলেও হোয়াটসঅ্যাপের মুখপাত্র জানিয়েছেন।
আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ