বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৩২, English Version
চাঁপাইনবাবগঞ্জে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব এন্টিবায়োটিক সচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালি পরিবহন ধর্মঘটে সৈয়দপুরসহ নীলফামারী জেলায় চরম জনদূর্ভোগ নাচোলের অন্যতম প্রয়াত নেতা আবু রেজা মোস্তাফা কামাল শামীম বাজার অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -রমেশ চন্দ্র সেন গোবিন্দগঞ্জে আগ্নিকান্ডে ৩০০ দোকান পুড়ে ছাই পরিবহন ধর্মঘটের প্রভাব পড়েছে হিলি স্থলবন্দরে

বাংলাদেশ এক কিংবদন্তিকে হারালো: প্রধানমন্ত্রী

প্রকাশ: সোমবার, ২১ আগস্ট, ২০১৭ , ৪:২৮ অপরাহ্ণ , বিভাগ : জাতীয়,সারাদেশ,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: অভিনেতা নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে শোক প্রকাশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, তার মৃত্যুতে দেশের চলচ্চিত্র অঙ্গন এক কিংবদন্তিকে হারালো।

বেশ কিছুদিন ধরেই নিউমোনিয়াসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন ৭৫ বছর বয়সী নায়করাজ। আজ সোমবার কার্ডিয়াক অ্যারেস্ট হলে তাকে নেওয়া হয় ঢাকার ইউনাইটেড হাসপাতালে। চিকিৎসকরা সন্ধ্যায় তাকে মৃত ঘোষণা করেন।

প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে পাঠানো এক শোক বার্তায় বলা হয়, তার মৃত্যুতে দেশের চলচ্চিত্র শিল্প তথা সংস্কৃতি অঙ্গন এক কিংবদন্তিকে হারালো, যে ক্ষতি সহজে পূরণ হবার নয়।

মুক্তিযুদ্ধ পরবর্তী সময়ে বাংলাদেশের চলচ্চিত্রকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে রাজ্জাকের অবদানের কথাও স্মরণ করেন প্রধানমন্ত্রী। তিনি প্রয়াত এই চলচ্চিত্র তারকার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

রাজ্জাক তার স্ত্রী লক্ষ্মী (খায়রুন নেসা), তিন ছেলে বাপ্পারাজ, বাপ্পি ও সম্রাট এবং দুই মেয়ে শম্পা ও ময়নাকে রেখে গেছেন। তার ছেলেরাও চলচ্চিত্রে অভিনয় করেন।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ