বুধবার-৮ই এপ্রিল, ২০২০ ইং-২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১৪, English Version
বাংলাদেশ চ্যালেঞ্জ ক্যাম্পেইন উদ্বোধন করলেন আইসিটি প্রতিমন্ত্রী পার্বতীপুর উপজেলা ছাত্রলীগ সভাপতির উদ্যোগে খাদ্য সহায়তা নীলফামারীর ডোমারে সর্দি-জ্বরে এক ব্যক্তির মৃত্যু, পুলিশ ছাড়া কেউ এলো না দাফনে একটি শোক সংবাদ সৈয়দপুরে দেড়শ কর্মহীন পরিবারের সহায়তায় হাত বাড়ালো গোলামে মুস্তফা কমিটি অসহায়দের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলো শবে বরাতে বিশেষ দোয়া করার এবং কবরস্থান ও মাজারে জনসমাগম না করার আহ্বান ইসলামিক ফাউন্ডেশনের

কলাপাড়ায় দুটি স্কুলে চালু হলো শিক্ষার্থীদের মূল্যবোধ ও সচেতনতা বাড়াতে “ সততা ষ্টোর”

প্রকাশ: সোমবার, ২১ আগস্ট, ২০১৭ , ৩:৫৯ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

কলাপাড়া(পটুয়াখালী)সংবাদদাতা, ২১ আগষ্ট।।
কৈশোর থেকেই স্কুল শিক্ষার্থীর মনে সততার মূল্যবোধ সৃষ্টি এবং দূর্ণীতির বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের খেপুপাড়া মডেল মাধ্যমিক ও খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে “সততা স্টোর” চালু করা হয়েছে। এ লক্ষ্যে সততা স্টোরে প্রদর্শন ও শিক্ষার্থীদের কাছে বিক্রির জন্য প্রয়োজনীয় শিক্ষা উপকরণ আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়েছে।
সোমবার দুপুরে এসব শিক্ষা উপকরণ বিতরন করেন কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম সাদিকুর রহমান ও দূর্ণীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় পটুয়াখালীর উপ-সহকারী পরিচালক নীল কমল পাল। এ সময় খেপুপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাদাৎ হোসেন বিশ^াস, বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেনসহ দুই বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ এবং সততা সংঘের সদস্যরা উপস্থিত ছিলেন।
দূর্ণীতি দমন কমিশনের উদ্যোগে কলাপাড়া উপজেলা প্রশাসনের সহযোগিতায় চালু হওয়া এই সততা স্টোর থেকে বিক্রেতা ছাড়াই শিক্ষার্থীরা বিক্রির রেটচার্ট অনুসারে টাকা পরিশোধ করে শিক্ষা উপকরণ কিনতে পারবে। এরমধ্য দিয়ে শিক্ষার্থীরা এক ধরনের নৈতিকতার উন্নয়ন ঘটানোর সুযোগ পাবে।
এ ব্যাপারে বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সততা সংঘের সভাপতি ন¤্রতা মুন জানায়, সততা স্টোরের মাধ্যমে আমাদের মনে এক ধরনের মূল্যবোধ সৃষ্টির সুযোগ হয়েছে। সৃষ্টি হবে নিজেদের মনে এক ধরনের দায় বোধ। দর্ণীতির বিরুদ্ধে ছাত্র-ছাত্রীদের মধ্যে সচেতনতা বৃদ্ধি পাবে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ