শনিবার-২৩শে নভেম্বর, ২০১৯ ইং-৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:১৪, English Version
এমপিওভুক্ত হচ্ছেন আরো শতাধিক শিক্ষক (তালিকাসহ) পয়সারহাট বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে আট দোকান ভস্মিভূত বিয়ের আটদিন আগে তরুনীর লাশ উদ্ধার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে যেন নিজের কোলে লালন করছে প্রকৃতি -তথ্যমন্ত্রী টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম, বিজয়ের মাস থেকে ১২ ঘন্টা সম্প্রচার -তথ্যমন্ত্রী দিনাজপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম   — তথ্যমন্ত্রী

এবার মুখোমুখি হচ্ছেন ম্যারাডোনা-গাঙ্গুলি

প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭ , ৬:৪৩ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ১৯৮৬ ফিফা বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনার সঙ্গে একটি প্রীতি ফুটবল ম্যাচ খেলবেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। কলকাতার বারাসাতে ২ অক্টোবর ‘ম্যাচ ফর ইউনিটি’ শীর্ষক ম্যাচটি অনুষ্ঠিত হবে।

গাঙ্গুলি ছাড়াও ভারতীয় হকি দলের সাবেক অধিনায়ক ধনরাজ পিল্লাই, জনপ্রিয় বাংলা অভিনেতা আবির চ্যাটার্জি এবং দুই ক্রিকেটার মনোজ তিওয়ারি ও দীপদাস গুপ্ত ম্যাচটিতে অংশ নেবেন বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে। আগামী ২-৪ অক্টোবর ম্যারাডোনা কলকাতায় অবস্থান করবেন বলে ধারণা করা হচ্ছে।

এ ছাড়া ভারতের সাবেক ফুটবল গ্রেটরা এ ম্যাচে অংশ নেবেন। ম্যারাডোনার এ সফরের আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে শতদ্রু দত্ত জানান, ফুটবলের বাইরের তারকারা একজন একজন করে মাঠে নামবেন। হতে পারে সেটা প্রথম ৩০ মিনিটের পর। আমরা চাই প্রথমার্ধে সিরিয়াস ফুটবল খেলা হোক। ম্যারাডোনার সঙ্গে যাতে সকলের হাত মেলানো সম্ভব হয় সে ধারণা থেকেই এটা করা হচ্ছে।

 

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ