মঙ্গলবার-১৫ই অক্টোবর, ২০১৯ ইং-৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১৮
মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা বড়পুকুরিয়া কয়লাখনির সাবেক ৭ এমডিসহ ২৩ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা লালপুরে মাচায় লাউ চাষ করে সফল হয়েছেন চাষী রনি কুষ্টিয়া চলে গেলেন আবরারের ছোট ভাই

দিনাজপুরে বন্যার পানিতে ডুবে নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার

প্রকাশ: বুধবার, ১৬ আগস্ট, ২০১৭ , ৪:২২ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দিনাজপুরের বিরল উপজেলার বিভিন্ন স্থানে বন্যার পানিতে ডুবে নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতরা হলেন গড়বাড়ী গ্রামের মুলিয়া মুরমু (৬৭), আব্দুস সাত্তার (৬৫) ও  মফিজুর রহমান (২০)। গতকাল মঙ্গলবার দুপুর থেকে দিবাগত রাত পর্যন্ত তাদের মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে জেলায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৭ জনে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে বিরল থানার ওসি আব্দুল মজিদ বলেন, মৃতরা সবাই পানিতে ডুবে মারা গেছেন। এদের মধ্যে সোমবার পানিতে ডুবে নিখোঁজ মুলিয়া মুরমুরের মরদেহ মঙ্গলবার উদ্ধার করা হয়। এ ছাড়া আব্দুস সাত্তার ও মফিজুর রহমান মঙ্গলবার বন্যার পানির স্রোতে তলিয়ে গিয়ে মারা যান।

এ ছাড়াও বন্যার পানিতে ডুবে দুজন এখনও নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। তাদের সন্ধানে রংপুর থেকে আসা ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল কাজ করছে। শেষ খবর পাওয়া পর্যন্ত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টা পর্যন্ত নিখোঁজদের সন্ধান পায়নি উদ্ধারকর্মীরা।

 

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ