বৃহস্পতিবার-২৭শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৩৫, English Version
বৃহস্পতিবার শপথ নেবেন ঢাকার দুই মেয়র কুমিল্লায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত ‘মিথ্যা বলার পুরস্কার থাকলে প্রথমটি পেতেন ফখরুল’ বাম গণতান্ত্রিক জোটের ব্যাংক ঘেরাওয়ে পুলিশের বাধা করোনাভাইরাস: বাতিল হতে পারে টোকিও অলিম্পিক শেখ হাসিনাকে ধন্যবাদ জানালেন চীনা প্রেসিডেন্ট জয়ললিতা নাকি কঙ্গনা, চেনেন কী?

দিনাজপুরে বন্যার পানিতে ডুবে নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার

প্রকাশ: বুধবার, ১৬ আগস্ট, ২০১৭ , ৪:২২ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দিনাজপুরের বিরল উপজেলার বিভিন্ন স্থানে বন্যার পানিতে ডুবে নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতরা হলেন গড়বাড়ী গ্রামের মুলিয়া মুরমু (৬৭), আব্দুস সাত্তার (৬৫) ও  মফিজুর রহমান (২০)। গতকাল মঙ্গলবার দুপুর থেকে দিবাগত রাত পর্যন্ত তাদের মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে জেলায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৭ জনে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে বিরল থানার ওসি আব্দুল মজিদ বলেন, মৃতরা সবাই পানিতে ডুবে মারা গেছেন। এদের মধ্যে সোমবার পানিতে ডুবে নিখোঁজ মুলিয়া মুরমুরের মরদেহ মঙ্গলবার উদ্ধার করা হয়। এ ছাড়া আব্দুস সাত্তার ও মফিজুর রহমান মঙ্গলবার বন্যার পানির স্রোতে তলিয়ে গিয়ে মারা যান।

এ ছাড়াও বন্যার পানিতে ডুবে দুজন এখনও নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। তাদের সন্ধানে রংপুর থেকে আসা ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল কাজ করছে। শেষ খবর পাওয়া পর্যন্ত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টা পর্যন্ত নিখোঁজদের সন্ধান পায়নি উদ্ধারকর্মীরা।

 

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ