শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫৬, English Version
পলাশবাড়ীতে এক যুবকের গলায় ছুড়িকাঘাত নাটোরে গৃহবধুর মৃত্যু, গ্রাম লকডাউন সৈয়দপুরে করোনাভাইরাসে যুবক আক্রান্ত ২০ বাড়ি লকডাউন ফুলবাড়ীতে  জ্বর,বুক ব্যাথা ও শ্বাসকষ্টে এক নারীর মৃত্যু মূল গেটে তালা দিয়ে ভেতরে বেচাকেনা, ইউএনও-ওসি দেখেই ভোঁ দৌড় করোনার মধ্যে বিয়ে করা সরকারি কর্মকর্তা বরখাস্ত করোনার ঝুকিতে বাংলাদেশের শিশুরা

পার্বতীপুরের বীরমুক্তিযোদ্ধা আমজাদ হোসেন আর নেই

প্রকাশ: বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০১৭ , ৩:০৯ অপরাহ্ণ , বিভাগ : মুক্তিযুদ্ধ,

সোহেল সানী।
দিনাজপুরের পার্বতীপুর ইয়ংষ্টার কাবের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মামুনের ফুপাতো ভাই বীরমুক্তিযোদ্ধা আমজাদ হোসেন আর নেই। আজ বৃহস্পতিবার (১০ আগষ্ট) সকাল ৮টা ১৫ মিনিটে স্থানীয় ল্যাম্ব হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। তাঁর বয়স হয়েছিল ৬৫ বৎসর। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
বৃহস্পতিবার বাদ জোহর শহরের বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় পৌরসভার রুস্তম নগর পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। এসময় পার্বতীপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরফদার মাহমুদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক, সাধারন সম্পাদক রেজাউল করিম, পৌর সভার সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এমএ ওহাব সরকার, পার্বতীপুর ইয়ংষ্টার কাবের সভাপতি আমজাদ হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

মুক্তিযুদ্ধ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ