বুধবার-১লা এপ্রিল, ২০২০ ইং-১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫০, English Version
মশার গান আর শুনতে চাই না : মেয়রদের প্রতি প্রধানমন্ত্রী কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন গাইবান্ধায় শ্রমজীবী মানুষ গুলো ব্যাপকভাবে বিপাকে সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার

কুমিল্লা ইউনির্ভাসিটি ডিবেটিং সোসাইটির কার্যনির্বাহী পরিষদ গঠন

প্রকাশ: বুধবার, ৯ আগস্ট, ২০১৭ , ৭:১৯ পূর্বাহ্ণ , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ‘কুমিল্লা ইউনির্ভাসিটি ডিবেটিং সোসাইটি’র ১ম কার্যনির্বাহী পরিষদ (২০১৭-২০১৮) গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল (সিএসই) বিভাগের আদনান কবির ও সাধারণ সম্পাদক হয়েছেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের মো. রাজিব হোসেন সানি। মঙ্গলবার সন্ধ্যা সাতটায় সমাজবিজ্ঞান অনুষদ ভবনে অনুষ্ঠিত এক সাধারণ সভায় ১৯ সদস্যের এ পরিষদ ঘোষণা করেন ডিবেটিং সোসাইটির আহ্বায়ক ইসরাত জাহান লিপা।

পরিষদের অন্যান্য সদস্যরা হলেন- বিথী আক্তার, ফয়জুর রহমান তন্ময় ও কাশপিয়া মাহজুবা (সহ-সভাপতি), আল ইমরান, মো. আবদুল আজিজ, আসমা আক্তার (যুগ্ম সাধারণ সম্পাদক), মো. আলী হোসেন (প্রচার ও প্রকাশনা সম্পাদক), লিউজা আক্তার (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক), মো. ইমরান হোসাইন (সংস্কৃতি ও অনুষ্ঠান বিষয়ক সম্পাদক), ফারিদ মোস্তাকিম (অর্থ সম্পাদক), মো. নাজমুল হোসেন (দপ্তর সম্পাদক), সাদিয়া আফরিন দীপা (প্রশিক্ষণ ও সমন্বয় সম্পাদক), দীপ্ত ব্রত দাস (তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), মো. আব্দুর রহমান, শরীফুল ইসলাম, সানজানা আফরিন ও ফরজানা ইসলাম (কার্যনির্বাহী সদস্য)।
পরিষদ ঘোষণার সময় ডিবেটিং সোসাইটির মডারেটর ও নৃবিজ্ঞান বিভাগের শিক্ষক মো. আসাদুজ্জামান এবং উপদেষ্টা ও একই বিভাগের শিক্ষক আবদুর রহমান উপস্থিত ছিলেন। চলতি বছরের জুলাই থেকে শুরু হয়ে ২০১৮ এর জুন পর্যন্ত মেয়াদকালের জন্য এ কমিটি গঠন করা হয়েছে।
আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ