বুধবার-১৩ই নভেম্বর, ২০১৯ ইং-২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০২
পার্বতীপুরে গ্রামগঞ্জে হাতি দিয়ে চাঁদাবাজি অতিষ্ঠ পথচারী ও ব্যবসায়ীরা গাইবান্ধায় মানববন্ধন করেছে নারী মুক্তি কেন্দ্র। সৈয়দপুরে নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়নে পুলিশের সচেতনতা প্রচারাভিযান ঠাকুরগাঁওয়ে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন পার্বতীপুর রেলওয়ে জংশনে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার কৃষ্ণগোবিন্দ পুর বালিকা উচ্চ বিদ্যালয়ে ১২দরিদ্র ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ পার্বতীপুরে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত মালিকদের ৪ দফা দাবীতে সংবাদ সম্মেলন

সিলেটে জামায়াতের ৮ নেতাকর্মী গ্রেপ্তার

প্রকাশ: বুধবার, ৯ আগস্ট, ২০১৭ , ৪:২৯ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সিলেটে জামায়াতের ৮ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে অভিযান চালিয়ে নগরীর দক্ষিণ সুরমাসহ বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুছা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, দক্ষিণ সুরমা উপজেলার জামায়াতের সেক্রেটারি বদরুল ইসলাম (৪০), বরইকান্দি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের জামায়াতের সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর (২৭), ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের শিবিরের সেক্রেটারি মো. রফিকুল ইসলাম সিতাব (২৭), লালাবাজার ইউনিয়ন জামায়াত কর্মী ইমন আহমদ (২৪) ও তোফায়েল আহমদ (৩২), ও মোগলাবাজার ইউনিয়নের জামায়াত কর্মী জামাল উদ্দিন জামাল (৩২)।

এছাড়া সিলেট নগরীর সাদাটিকর এলাকার শাহজালাল হাউজিং ৩৮ নম্বর বাসা ফয়েজ মঞ্জিলের নিচ তলার একটি মেসে অভিযান চালিয়ে আল-আমিন (২৪) ও মাহমুদুল্লাহ (২৩) নামের দুই শিবিরকর্মীকে আটক করা হয়েছে। ওই মেস থেকে জিহাদী বই, সাংগঠনিক কাগজপত্র ও লিফলেট উদ্ধার করা হয়।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ