রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৪৯, English Version
সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে লালপুরে রোপা আমনের বাম্পার ফলনের সম্ভাবনা দাম নিয়ে হতাশা! সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু তরুণ প্রজন্মকে আগ্রহী করে তুলতে হবে ……মারুফ মন্ডল

চিরিরবন্দরে ৪৫তম গ্রীষ্মকালীন জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রকাশ: মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০১৬ , ২:৫৮ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

manik ccc

মোহাম্মাদ মানিক হোসেন, চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের চিরিরবন্দরে ৪৫তম গ্রীষ্মকালীন জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকাল ৪টায় চিরিরবন্দর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চিরিরবন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দীন মোল্লা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

গত ১৬ আগষ্ট থেকে শুরু হওয়া গ্রীষ্মকালীন প্রতিযোগিতায় ৪টি ইভেন্টে উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা অংশগ্রহন করে। এরমধ্যে কাবাডিতে বালকে চ্যাম্পিয়ন নবীপুর উচ্চ বিদ্যালয়, বালিকায় চিরিরবন্দর বালিকা উচ্চ বিদ্যালয়, হ্যান্ডবল বালকে চিরিরবন্দর পাইলট উচ্চ বিদ্যালয়কে ২-০ গোলে পরাজিত করে আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন হয়েছে। হ্যান্ডবল বালিকায় ভূষিরবন্দর সমির উদ্দীন উচ্চ বিদ্যালয়কে ৪-২ গোলে পরাজিত করে চিরিরবন্দর বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। ফুঠবল বালকে ট্রাইব্রেকারে ফলিমারীডাঙ্গা উচ্চ বিদ্যালয়কে ৫-৪ গোলে পরাজিত করে বাসুদেবপুর উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। ফুটবল বালিকায় ট্রাইব্রেকারে বেলতলী বালিকা উচ্চ বিদ্যালয়কে ২-১ গোলে পরাজিত করে আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন হয়েছে।

গ্রীষ্মকালীন জাতীয় স্কুল ও মাদ্রসা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে চিরিরবন্দর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান তরু বালা রায়, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আইয়ুবর রহমান শাহ, চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ আনিছুর রহমান, উপজেলা মাধ্যমিক শিা অফিসার মঞ্জুরুল হক, সহকারী শিা অফিসার জিয়াউল হক, একাডেমিক সুপার ভাইজার প্রানকৃষ্ণ ঘরামী, চিরিরবন্দর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক কৃষ্ণপদ রায়, বিভিন্ন স্কুল ও মাদ্রাসার প্রধান শিক ও সুপারসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ