রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৪৫, English Version
সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে লালপুরে রোপা আমনের বাম্পার ফলনের সম্ভাবনা দাম নিয়ে হতাশা! সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু তরুণ প্রজন্মকে আগ্রহী করে তুলতে হবে ……মারুফ মন্ডল

ফরিদপুরে ৫৩০ পি ইয়াবা সহ এক মহিলা মাকদ ব্যবসায়ী আটক।

প্রকাশ: মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০১৬ , ১:৩৭ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

faridpur pic-1=23,8,16 copy
ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুর শহরের লক্ষীপুর এলাকার কুঠিবাড়ী থেকে ৫৩০ পিস ইয়াবা টেবলেট সহ এক মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে ফরিদপুর র‌্যাব-৮।
র‌্যাব-৮ এর কার্যালয় থেকে মঙ্গলবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদে গত সোমবার রাতে ফরিদপুর শহরের লীপুর কুঠিবাড়ী আসামীর নিজ বাড়ীতে মাদকের একটি চালান নিয়ে বিক্রয়ের উদ্দেশে জমা রাখা হয়েছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব এর এএসপি মোঃ হাফিজুল ইসলাম এর নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল রোববার রাতে উক্ত বসত ঘরের নিকট পৌছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে উক্ত ঘর হতে একজন মহিলা কৌশলে পালানোর চেষ্টা করলে আভিযানিক দলের সদস্যরা তাকে ঘেরাও পূর্বক আটক করে। এ সময় তার শোবার ঘরের বিছানার নিচ থেকে ৫৩০ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে সে জানায় তার নাম জ্যোৎøা বেগম(৩৮), পেশা- মাদক ব্যবসা, স্বামীঃ-আব্দুল বারেক খাঁ, সাং-লীপুর কুঠিবাড়ী (বস্তি), থানাঃ কোতয়ালী, জেলাঃ ফরিদপুর । সে এক জন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ