বুধবার-১লা এপ্রিল, ২০২০ ইং-১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৫১, English Version
সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জিবানুনাশক স্প্রে কার্যক্রম শিবগঞ্জেমৃত ব্যক্তির করোনা ভাইরাস ছিলনা ১৫ বাড়ী লক ডাউন প্রত্যাহার পলাশবাড়ীতে কর্মহীন ভাসমান বেদে পরিবারের মানবেতর জীবনযাপন

পার্বতীপুরে কুখ্যাত ডাকাত গ্রেফতার

প্রকাশ: রবিবার, ৬ আগস্ট, ২০১৭ , ৩:৪৪ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

সোহেল সানী ঃ
দিনাজপুরের পার্বতীপুরে সাগর ওরফে হাদী (৩৫) নামে কুখ্যাত ডাকাত কে গ্রেফতার করেছে পুলিশ। আজ রবিবার (৭ আগষ্ট) সন্ধ্যায় পার্বতীপুর উপজেলা হরিরামপুর ইউনিয়নের আনন্দ বাজার চাষেরা কালিযুব গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সে রংপুরের বদরগঞ্জ উপজেলার কালুপাড়া ইউনিয়নের জামুবাড়ী গ্রামের মোকবুল হোসেন ওরফে মাহবুবের ছেলে। তার বিরুদ্ধে পার্বতীপুর, বদরগঞ্জ, নবাবগঞ্জ ও রংপুর কতোয়ালি থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। ডাকাতি মামলার চার্জসীট ভূক্ত পলাতক আসামী হিসেবে সে দীর্ঘদিন আত্মগোপন করে ছিল।
পার্বতীপুরের মধ্যপাড়া পুলিশ ফাড়ির তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরির্দশক মুকুল মিয়া জানান, ২০১৬ সালে রংপুরের মিঠাপুকুর ফুলবাড়ী-নবাবগঞ্জ রোডের নলসিসা ব্রীজে সংঘটিত ডাকাতির মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। তিনি আরো জানান, ওই সময় পুলিশের ছোড়া গুলিতে তার দুই পা গুলি বিদ্ধ হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ