সোমবার-২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৪১
শৈলকুপায় ট্রাকের ধাক্কায় নছিমন চালক নিহত ঠাকুরগাঁওয়ে ঔষুধের পাতায় মূল্য সংযোজন ও ব্যবস্থাপত্র স্পষ্টাক্ষরে লেখার দাবিতে মানববন্ধন ৬ অক্টোবর প্রাথমিকের শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষা পলাশবাড়ীতে বজ্রপাতে শুকর পালনকারী নিহত মির্জা ফখরুলের বক্তব্যের জবাবে তথ্যমন্ত্রী সমালোচনা করার আগে আয়নায় নিজের মুখ দেখেন পার্বতীপুরে ফেন্সিডিলসহ গ্রেফতার- ১ সৈয়দপুর কম্পোস্ট ব্যবহারের প্রয়োজনীতা শীর্ষক অবহিতকরণে কর্মশালা অনুষ্ঠিত

টঙ্গীতে দুই গোডাউনে অগ্নিকাণ্ড

প্রকাশ: রবিবার, ৬ আগস্ট, ২০১৭ , ১০:১৩ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: গাজীপুরের টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকায় শনিবার দিবাগত রাতে পুরাতন প্লাস্টিকের বস্তা ও পলিথিনের গোডাউনে অগ্নিকাণ্ড ঘটেছে। টঙ্গী ফায়ার স্টেশনের তিনটি ইউনিটের কর্মীরা প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

টঙ্গী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. আতিকুল ইসলাম জানান, রাত ১১টার দিকে পূর্ব আরিচপুর এলাকার মো. জুলহাস মিয়ার পুরাতন প্লাস্টিকের বস্তা ও পলিথিনের গোডাউনে আগুন লাগে। স্থানীয়রা আগুন নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে টঙ্গী ফায়ার স্টেশনের তিনটি ইউনিটের কর্মীরা প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

তিনি আরো জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আগুনে গোডাউনে থাকা প্লাস্টিকের বস্তা, পলিথিন ও অন্যান্য মালামাল পুড়ে গেছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ