রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:০৩, English Version
সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে লালপুরে রোপা আমনের বাম্পার ফলনের সম্ভাবনা দাম নিয়ে হতাশা! সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু তরুণ প্রজন্মকে আগ্রহী করে তুলতে হবে ……মারুফ মন্ডল

ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

প্রকাশ: মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০১৬ , ৮:২৩ পূর্বাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,
bandukjuddo_29212মুক্তিনিউজ24.কম ডেক্স: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রহিজ মিয়া (৪৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের কোনাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।
রহিজ মিয়ার বাড়ি আখাউড়া থানার মনিয়ন্দ ইউনিয়নের পাথারিয়াটেক গ্রামে। তার বাবা প্রয়াত সওদাগর আলী ফকির। তার লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ঘটনাস্থল থেকে পুলিশ একটি পাইপগান, ৪ রাউন্ড কার্তুজ, ১৫০ বোতল মদ, ১৫ কেজি গাঁজা এবং ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
এ ঘটনায় ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যরা হলেন- কসবা থানার উপপরিদর্শক (এসআই) মো. বেলাল, উপপরিদর্শক (এসআই) সুহেল শিকদার, কন্সটেবল সাইফুল, সুহেল ও ফারুক মিয়া।
কসবা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বেলাল এবং কসবা থানার ওসি মো. মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার সন্ধ্যায় রহিজ উদ্দিনকে গোপিনাথপুর এলাকা থেকে আটক করা হয়। ইয়াবার একটি বড় চালান পাচারের খবরে তাকে নিয়ে অভিযানে যায় পুলিশ। কোনাবাড়িতে যাওয়ার পর রহিজের লোকজন পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। একপর্যায়ে তারা চাপাতিসহ দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। চাপাতির আঘাতে ৫ পুলিশ সদস্য আহত হন। আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায় পুলিশ। পরে ঘটনাস্থল থেকে রহিজের লাশ উদ্ধার করা হয়। সূত্র-এবিনিউজ
আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ