বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩৭, English Version
ক্রেডিট কার্ড: গ্রাহকরা কী করতে পারেন, কী পারেন না প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন ৬৪ জেলায় বিশাল রদবদল সরকার চলচ্চিত্রের স্বর্ণযুগ ফিরিয়ে আনতে চায়: হাছান মাহমুদ ইডেন টেস্টের প্রথম চার দিনের টিকিট শেষ : গাঙ্গুলী সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে : প্রধানমন্ত্রী ইরানের বিক্ষোভে নিহত ১০৬ : অ্যামনেস্টি টিকাটুলির রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড

দূর্যোগের ত্রাণ নিয়ে কোন দুর্নীতি সহ্য করা হবেনা- স্থানীয় সরকার মন্ত্রী

প্রকাশ: সোমবার, ২২ আগস্ট, ২০১৬ , ৩:৪১ অপরাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,

download (1)
ফরিদপুর প্রতিনিধিঃস্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দূর্যোগে ক্ষতিগ্রস্থদের ত্রাণ নিয়ে কোন ছল-চাতুরী করলে তাদের খবর আছে। কোন প্রকার দুর্নীতি সহ্য করা হবেনা। কেউ ত্রান নিয়ে নয়ছয় করলে তার হিসাব নেয়া হবে। মন্ত্রী বলেন, যতদিন পর্যন্ত দূর্যোগে ক্ষতিগ্রস্থরা ঘুরে দাঁড়াতে না পারবে ততদিন পর্যন্ত সাহায্য অব্যাহত থাকবে। বর্তমান সরকার ক্ষমতায় থাকাকালীন সময়ে কাউকেই বিনা চিকিৎসায় এবং না খেয়ে মরবে না।
ঢাকা থেকে আগত দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা দ্রুততম সময়ের মধ্যে ক্ষতিগ্রস্থদের সাহায্যে এগিয়ে এসেছি। ক্ষতিগ্রস্থ দুই হাজার পরিবারের মাঝে সকল প্রকার সাহায্য-সহযোগীতা যা যা দরকার সবই করা হবে। ক্ষতিগ্রস্থরা যতদিন নিজেরা সক্ষম না হবে ততদিন পর্যন্ত তাদের সাহায্য অব্যাহত রাখা হবে। একটি লোককেও না খেয়ে মরতে দেয়া হবেনা। মন্ত্রী স্থানীয় জনপ্রতিনিধিদের উদ্দেশ্য করে বলেন, ত্রানের সাহায্য নিয়ে কোন টালবাহানা সহ্য করা হবেনা। কেউ যদি ত্রাণ নিয়ে কোন রকম দুর্নীতি করেন তাহলে তাদের কোন ছাড় দেয়া হবেনা।
মন্ত্রীদ্বয় সোমবার বিকেলে ফরিদপুর সদর উপজেলার ক্ষতিগ্রস্থ তিনটি ইউনিয়নে ঝড়ে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন ও ত্রাণ বিররন অনুষ্ঠানে এসব কথা বলেন। এর আগে বিকাল সাড়ে ৫টায় মন্ত্রীদ্বয় ঘুর্নিঝড়ে মারাত্বক ভাবে ক্ষতিগ্রস্থ জোবাইদা-করিম জুটমিলটি পরিদর্শন করেন।
ত্রাণ বিতরনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ত্রাণ মন্ত্রনালয়ের সচিব, জেলা প্রশাসক সরদার সরাফত আলী, পুলিশ সুপার জামিল হাসান, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল সাহা, সাধারন সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন প্রমুখ।
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন ও দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া শহরতলীর গেরদা,আলিয়াবাদ ও কৈজুরী ইউনিয়নের ক্ষতিগ্রস্থ ৯শ পরিবারের সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করেন।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ