রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৫২, English Version
সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে লালপুরে রোপা আমনের বাম্পার ফলনের সম্ভাবনা দাম নিয়ে হতাশা! সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু তরুণ প্রজন্মকে আগ্রহী করে তুলতে হবে ……মারুফ মন্ডল

দিনাজপুরে বিষপানে ২ গৃহবধূর আত্মহত্যা

প্রকাশ: সোমবার, ২২ আগস্ট, ২০১৬ , ৩:২৮ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

downloadদিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে বিষপানে ২ জন গৃহবধূ আত্মহত্যা করেছেন।
দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে প্রকাশ, সোমবার সকালে নবাবগঞ্জ উপজেলার পুটিমারা ইউপির বেড়ামালিয়া গ্রামের রশিদুল ইসলামের স্ত্রী নাজমা বেগম (৩২) পারিবারিক কলহের কারণে বিষপান করে। পরিবারের লোকজন তাকে দ্রুত নবাবগঞ্জ উপজেলার কেএইচ মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন।
এদিকে সোমবার সকাল ১০টায় হাকিমপুর উপজেলার বাগডোর গ্রামের হারুনুর রশিদের স্ত্রী জবেদা বেগম (২৮) তার স্বামীর উপর অভিযান করে বিষপান করে। মুমুর্ষ অবস্থায় জবেদাকে পরিবারের লোকজন হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। দুপুরে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্ত সম্পন্ন করে ২ গৃহবধূর লাশ স্বজনের নিকট হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে সংশ্লিষ্ট থানায় পৃথক ২টি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ