বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:২৩, English Version
চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব এন্টিবায়োটিক সচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালি পরিবহন ধর্মঘটে সৈয়দপুরসহ নীলফামারী জেলায় চরম জনদূর্ভোগ নাচোলের অন্যতম প্রয়াত নেতা আবু রেজা মোস্তাফা কামাল শামীম বাজার অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -রমেশ চন্দ্র সেন গোবিন্দগঞ্জে আগ্নিকান্ডে ৩০০ দোকান পুড়ে ছাই পরিবহন ধর্মঘটের প্রভাব পড়েছে হিলি স্থলবন্দরে গোবিন্দগঞ্জে ট্রাকে ঝরল বৃদ্ধের প্রাণ

কীভাবে জোগাড় হবে বুদ্ধিপ্রতিবন্ধী সাইফুলের চিকিৎসার খরচ

প্রকাশ: বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০১৭ , ৬:২৫ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: টাকার অভাবে চিকিৎসা করাতে না পারায় নিজের বুদ্ধিপ্রতিবন্ধী ছেলেকে শিকলে বেঁধে রেখেছেন মা। ছেলে সাইফুল ইসলামকে বাড়ির উঠানে গাছের সঙ্গে বেঁধে চিকিৎসার টাকা যোগাড় করতে বাড়ি বাড়ি ঘুরে বেড়াচ্ছেন মা বাবলী বেগম। ঘটনাটি মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার উত্তর কালাপুর গ্রামের।

সরেজমিনে দেখা যায়, বাড়ির উঠানের সুপারি গাছের সঙ্গে শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছে সাইফুলকে। মা ছেলের চিকিৎসার জন্য টাকা যোগাড় করতে ছুটে বেড়াচ্ছেন বাড়ি বাড়ি। এভাবে কতদিনে ছেলের চিকিৎসার টাকা জোগাড় হবে জানতে চাইলে কান্নায় ভেঙে পড়েন বাবলী বেদম। বলেন, ‘সাত বছর আগে স্বামী মারা যাওয়ার পর সংসারের একমাত্র উপার্জনকারী ছিল ছেলে সাইফুল। সে রাজমিস্ত্রির যোগালি করে দৈনিক ১৫০ টাকা পেত। এই টাকা দিয়ে দুই মেয়েসহ চারজনের সংসার চালাতেন। এক মাস আগে হঠাৎ ছেলের মাথায় দোষ দেখা দেয়’।

ইউপি সদস্য সাহিদা বেগম জানান, প্রাথমিক অবস্থায় সাইফুলের চিকিৎসা প্রয়োজন।

ইউএনও মোবাশশেরুল ইসলাম বলেন, ‘আমরা উপজেলা পরিষদ থেকে তার চিকিৎসার জন্য সাহায্য করার চেষ্টা করব। ‘

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ