বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:২৬, English Version
চাঁপাইনবাবগঞ্জে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব এন্টিবায়োটিক সচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালি পরিবহন ধর্মঘটে সৈয়দপুরসহ নীলফামারী জেলায় চরম জনদূর্ভোগ নাচোলের অন্যতম প্রয়াত নেতা আবু রেজা মোস্তাফা কামাল শামীম বাজার অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -রমেশ চন্দ্র সেন গোবিন্দগঞ্জে আগ্নিকান্ডে ৩০০ দোকান পুড়ে ছাই পরিবহন ধর্মঘটের প্রভাব পড়েছে হিলি স্থলবন্দরে

হবিগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত ঝিলকি নিহত

প্রকাশ: বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০১৭ , ৬:১৮ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: হবিগঞ্জের বানিয়াচংয়ে গ্রেফতার ডাকাত সাইফুল ইসলাম ঝিলকি (৩২) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুই ডাকাত। আজ বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। হবিগঞ্জের পুলিশ সুপার বিধান চন্দ্র ত্রিপুরা এ তথ্য নিশ্চিত করেছেন।

পরে ঘটনাস্থল থেকে পাইপগান, তিন রাউন্ড গুলি ও চারটি রামদা উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। নিহত ঝিলকি বানিয়াচং উপজেলার মাদারীটুলা গ্রামের মতিউর রহমানের ছেলে। আহতরা হলেন- উপজেলার মুরাদপুর গ্রামের বাসিন্দা মনু মিয়া (২৭) ও আতকুড়া গ্রামের আজম আলী (২৮)। তাদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, দীর্ঘদিন ধরে এলাকায় বড় ধরনের ডাকাতিসহ অপরাধ কমকাণ্ড করে আসছিলেন ঝিলকি। বুধবার তাকে গ্রেপ্তার করা হয়।

পরে তার দেওয়া তথ্যমতে রাতে উপজেলার আঞ্জন গ্রামে অভিযান পরিচালনা করতে গেলে ঝিলকির সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে ঝিলকি নিহত হন। এসময় আহত হন আরও দুই ডাকাত।

 

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ