রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:১৭, English Version
সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে লালপুরে রোপা আমনের বাম্পার ফলনের সম্ভাবনা দাম নিয়ে হতাশা! সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু তরুণ প্রজন্মকে আগ্রহী করে তুলতে হবে ……মারুফ মন্ডল

বারবাজারে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

প্রকাশ: সোমবার, ২২ আগস্ট, ২০১৬ , ২:৪৬ অপরাহ্ণ , বিভাগ : খুলনা,সারাদেশ,
road-accident_29177মুক্তিনিউজ২৪.কম ডেক্স: ঝিনাইদহের কালীগঞ্জের বারবাজারে সড়ক দুর্ঘটনায় রুহুল আমিন (৮) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। সে উপজেলার পিরোজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্র ও একই গ্রামের মাসুদুর রহমানের ছেলে। আজ সোমবার দুপুরে পিরোজপুর তিন বটতলা নামক স্থানে রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগামী বাস তাকে চাপা দিলে সে আহত হয়। তাকে উদ্ধার করে যশোর কুইন্স হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫ টার দিকে সে মারা যায়।
বারবাজার হাইওয়ে থানার ওসি ফরিদ উদ্দীন জানান, স্কুল ছুটির পর ওই ছাত্র বাড়িতে যাবার জন্য রাস্তা পার হচ্ছিল। সে সময় কালীগঞ্জ থেকে যশোর অভিমুখে দ্রুতগামী একটি বাস (ঢাকা মেট্রো ০২-০০৪৮) তাকে চাপা দিলে সে আহত হয়। তাকে উদ্ধার করে যশোর কুইন্স হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫ টার দিকে স্কুল ছাত্র রুহুল আমিন মারা যায়।
তিনি আরো জানান, বাসটি আটক করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ