বুধবার-১৩ই নভেম্বর, ২০১৯ ইং-২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫৭
গাইবান্ধায় মানববন্ধন করেছে নারী মুক্তি কেন্দ্র। সৈয়দপুরে নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়নে পুলিশের সচেতনতা প্রচারাভিযান ঠাকুরগাঁওয়ে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন পার্বতীপুর রেলওয়ে জংশনে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার কৃষ্ণগোবিন্দ পুর বালিকা উচ্চ বিদ্যালয়ে ১২দরিদ্র ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ পার্বতীপুরে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত মালিকদের ৪ দফা দাবীতে সংবাদ সম্মেলন আগামীকাল থেকে রোগী দেখবেন, ইনশাআল্লাহ . চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান,

কুলাউড়ায় অটো রিক্সা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৪

প্রকাশ: মঙ্গলবার, ১ আগস্ট, ২০১৭ , ৮:১১ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের কৃষ্ণপুর এলাকার মসজিদের সম্মুখে অটো রিক্সা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক নারী সহ ২ জন নিহত ও ৪ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের মধ্যে ময়না মিয়া  স্থানীয় মুসলিম এইড হাসপাতালে এবং সফিরুন বেগম নামে মহিলা সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন। দূর্ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে।
পুলিশ সূত্রে জানা যায়, পিকআপ ভ্যান(ঢাকা মেট্রো চ-০২-৬১৪২) এর সাথে নাম্বার বিহীন একটি অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে ৬ জন গুরুতর আহত হন। আহতদের মধ্যে বরমচাল এলাকার উত্তরভাগের দরছ মিয়ার পুত্র ময়না মিয়া (৬০) স্থানীয় মুসলিম এইড হাসপাতালে সোমবার বিকেল ৪ টায় এবং সফিরুন বেগম (৫০) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯ টায় মারা যান। নিহত সফিরুন বেগম গোলাপগঞ্জের ভাদেশ্বর এলাকার মোবারক আলীর স্ত্রী।
আহতদের মধ্যে অন্যান্যরা হলেন গোলপগঞ্জের ভাদেশ্বর এলাকার মৃত খলিলুর রহমানের পুত্র মোবারক আলী (৭০), ফেঞ্চুগঞ্জের বাগমারা এলাকার নাছির মিয়ার স্ত্রী তসলিমা বেগম (৬০), ভাটেরার ইসলাম নগরের রেদওয়ানুল হকের স্ত্রী তানজিনা (৪০) ও সিএনজি চালক হোসেন (৩০)। তাদেরকে প্রথমে মুসলিম এইড হাসপাতালে ভর্তি করা হয় এবং অবস্থার অবনতি হওয়ার তাদেরকে সিলেট  ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানাস্থর করা হয়েছে।
কুলাউড়া থানা পুলিশের এসআই আনোয়ার জানান, ঘটনাস্থল পরিদর্শন করে দুর্ঘটনা কবলিত গাড়ী দুটি উদ্ধার করা হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় এক নারীসহ ২ জনের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে মামলা গ্রহণ করা হয়েছে বলে তিনি জানান।
আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ