রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:২০, English Version
সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে লালপুরে রোপা আমনের বাম্পার ফলনের সম্ভাবনা দাম নিয়ে হতাশা! সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু তরুণ প্রজন্মকে আগ্রহী করে তুলতে হবে ……মারুফ মন্ডল

পার্বতীপুরে স্কুলের সামনে মদের দোকান! প্রতিবাদে ছাত্র/ছাত্রীদের মানব বন্ধন

প্রকাশ: সোমবার, ২২ আগস্ট, ২০১৬ , ১০:১৬ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

Photo-2
পার্বতীপুর( দিনাজপুর) সংবাদদাতা  :
পার্বতীপুর শহরের প্রগতি চিলড্রেন কেয়ার স্কুল এন্ড কাবের সামনের রাস্তায় চলছে চারচারটি মদের দোকান। পথ চলতে অবিভাবক ও সচেতন মানুষদের প্রতিনিয়ত হতে হয় বিব্রত। এর প্রতিবাদে আজ সোমবার স্কুলের শিক্ষক শিক্ষিকা ছাত্র-ছাত্রী আর কাবের সদস্যরা স্কুলের সামনে উত্তরা সিনেমা হল রোডে মানব বন্ধনের আয়োজন করে। এতে যোগ দেন শহরের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। মানব বন্ধনে বক্তব্য রাখেন প্রগতি সংঘের সভাপতি আনোয়ার”ল হক, সাধারন সম্পাদক আমজাদ হোসেন, পৌর কাউন্সিলর মঞ্জুরুল হক মঞ্জু , অধ্যাপক মোরতোজা আলী শাহ, বস্ত্র ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক হাফিজুর রহমান চাঁদ আলী, সাজেদুর রহমান, আক্তার হোসেন, নীলকান্ত মহন্ত ও বিদ্যালয়ের অধক্ষ তারেক হোসেন। প্রগতির সভাপতি আনার”ল হক বলেন, ১৯৬৬ সালে প্রতিষ্ঠিত এতিহ্যবাহী এই কাব ও স্কুলের সামনে ৪টি মদের দোকান দিন রাত মদ বিক্রি করে থাকে। সেই সাথে রয়েছে বেশ কয়েকটি গাঁজার দোকান । সকাল বেলা বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী ও অবিভাবকরা প্রতিনিয়ত বিব্রত অবস্থায় পড়ছেন মদের দোকান গুলোর সামনে অবস্থানরত মাদকসেবীদের কারনে। জনবহুল এই শহরে এ ভাবে মদ বিক্রি করা সমাজের কারোই কাম্য হতে পারে না। প্রশাসনকে অভিযোগ করার পরেও দোকান গুলো উচ্ছেদের কোন ব্যবস্থা নেওয়া হচ্ছে না। তিনি বলেন, ২৪ ঘন্টার মধ্যে মদের দোকান উচ্ছেদ করা না হলে বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীরাই গুড়িয়ে দিতে বাধ্য হবে মদের দোকান গুলোকে।
এ ব্যপারে জানতে চাইলে পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান বলেন, এ ভাবে স্কুলের সামনে ও জনবহুল এলাকায় মদের দোকান চলতে দেওয়া হবেনা। অবশ্যই মদের দোকান বন্ধ করা হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ