রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫২, English Version
সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে লালপুরে রোপা আমনের বাম্পার ফলনের সম্ভাবনা দাম নিয়ে হতাশা! সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু তরুণ প্রজন্মকে আগ্রহী করে তুলতে হবে ……মারুফ মন্ডল

শলকুপায় প্রায় ১০ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

প্রকাশ: শনিবার, ২৯ জুলাই, ২০১৭ , ১১:০০ পূর্বাহ্ণ , বিভাগ : বরিশাল,

এইচ,এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) থেকে:
ঝিনাইদহের শৈলকুপা থেকে ৯ কেজি ৩শ’ গ্রাম গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৬। শুক্রবার উপজেলার ত্রিবেনী ইউনিয়নের পদমদী গ্রামের অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, শৈলকুপা উপজেলার পদমদি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে ফিরোজ বিশ্বাস (৩৫), কুষ্টিয়ার মিরপুর উপজেলার বোয়ালিয়া গ্রামের মৃত নসিম উদ্দিন মন্ডলের ছেলে বকুল মণ্ডল (৪০) ও শৈলকুপা উপজেলার শ্রীরামপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকীর ছেলে ফারুক হোসেন (৩০)।
র‌্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মনির আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে পদমদি গ্রামে অভিযান চালায়। এ সময় পদমদী গ্রামে ফিরোজ বিশ্বাসের বাড়িতে অভিযান চালিয়ে ৯ কেজি ৩’শ গ্রাম গাঁজাসহ বকুল মন্ডল ও ফারুক হোসেন নামের আরো দুই জনকে আটক করা হয়।
এ ঘটনায় শৈলকুপা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আটককৃতরা দীর্ঘদিন ধরে ওই এলাকায় মাদক ব্যবসা করে আসছিল বলে র‌্যাব জানায়।

আপনার মতামত লিখুন

বরিশাল বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ