রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৪৯, English Version
সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে লালপুরে রোপা আমনের বাম্পার ফলনের সম্ভাবনা দাম নিয়ে হতাশা! সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু তরুণ প্রজন্মকে আগ্রহী করে তুলতে হবে ……মারুফ মন্ডল

এক কোটি টাকার ভারতীয় শাড়ী ও থান কাপড় আটক

প্রকাশ: রবিবার, ২১ আগস্ট, ২০১৬ , ৩:১৪ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

download (1)
মোস্তাকিম হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা ঃ
জয়পুরহাট-৩ বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার ফকিরপাড়া গ্রামের ধরন্দা আদর্শ কাব সংলগ্ন এলাকা থেকে প্রায় এক কোটি ৫৬ লাখ টাকা মুল্যের ভারতীয় শাড়ি ও থান কাপড় আটক করেছে। আটককৃত মালামালের মধ্যে ভারতীয় উন্নতমানের প্রায় ৪ হাজার পিচ শাড়ি, ৫৪০মিটার থান কাপড় ও ২০টি থ্রি-পিচ রয়েছে।

জয়পুরহাট-৩বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল মোস্তাফিজুর রহমান জানান, রবিবার ভোর রাতে ওই এলাকা দিয়ে বিপুল পরিমান ভারতীয় শাড়ী কাপড় বাংলাদেশ অভ্যন্তরে আসছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি টহল দল ধরন্দা আদর্শ কাব সংলগ্ন জনৈক আনসারের গুদামে অভিযান চালায়। এ সময় ওই গুদামের ভিতর থেকে চোরাচালানের মাধ্যমে ভারত থেকে আনা ৩০টি কাপড়ের গাইট আটক করা হয়। চোরচালানীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। আটককৃত মালামালগুলো হিলি শুল্কগুদামে জমা দেওয়া প্রক্রিয়া চলছে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ