বুধবার-১লা এপ্রিল, ২০২০ ইং-১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:০৩, English Version
মশার গান আর শুনতে চাই না : মেয়রদের প্রতি প্রধানমন্ত্রী কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন গাইবান্ধায় শ্রমজীবী মানুষ গুলো ব্যাপকভাবে বিপাকে সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার

পাবনায় সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষক নিহত

প্রকাশ: শনিবার, ২৯ জুলাই, ২০১৭ , ৬:১১ পূর্বাহ্ণ , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পাবনার বেড়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন রাশেদ কবির নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ৫ জন বাসযাত্রী।

শুক্রবার রাত ২টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা পাবনাগামী সরকার ট্রাভেলস পরিবহনের একটি বাস বেড়া উপজেলার চাকলা ছোন্দহ সেতুর কাছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়লে হতাহতের এ ঘটনা ঘটে।
বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, বাসের চালক ঘুমিয়ে পড়ায় এই দুর্ঘটনা ঘটে বলে ধারণা করছেন তারা।
আহত অন্যান্য বাসযাত্রীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে অন্য বাসে তুলে দেওয়া হয়েছে। তাদের মধ্যে কেউ গুরুতর আহত নেই।
বাসের চালক ও তার সহকারী পালিয়ে গেছেন বলে জানান ওসি।
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আওয়াল কবির জয় বলেন, ‘রাশেদ কবির স্যার মারা যাওয়ায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় একজন প্রতিভাবান ভালো শিক্ষককে হারালেন।’
আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ