শনিবার-১৮ই জানুয়ারি, ২০২০ ইং-৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৫৯, English Version
ফুলবাড়ীতে ১ সপ্তাহের ব্যবধানে ২টি দোকান চুরি ॥ প্রয়াত ডাক্তারদের স্মরনে শুক্রবার সকালে শীত বস্ত্র বিতরন করা হয়েছে সাদুল্যাপুর ইউনিয়ান বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত জলঢাকায় আমন চাল সংগ্রহের উদ্বোধন বড়পুকুরিয়ায় দুই শতাধিক দুস্থ নারী-পুরুষের হাতে শীত বন্ত্র তুলে দিলেন পিডিবি চেয়ারম্যান চাঁপাইনবাবগঞ্জের শিবতলায় ফেনসিডিল সহ- ২জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ নশিপুর ঘোষ পাড়া এলাকায় বিরল প্রজাতির দুইটি হনুমান দেখা গেছে।

নির্বাচন নিয়ে ধূম্রজাল সৃষ্টি করছে আ.লীগ : ফখরুল

প্রকাশ: বুধবার, ২৬ জুলাই, ২০১৭ , ১০:১৭ পূর্বাহ্ণ , বিভাগ : রাজনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগামী নির্বাচন সামনে রেখে একটা ধূম্রজাল সৃষ্টি করছে আওয়ামী লীগ। দলটি এখন সবচেয়ে বেশি দমন-পীড়ন করছে।

আজ বুধবার দুপুরে বরিশাল নগরীর অশ্বিনীকুমার টাউন হলে জেলা বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ণ কর্মসূচিতে এসব কথা বলেন মির্জা ফখরুল।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘আজকে যারা সরকারে আছে অনৈতিকভাবে আওয়ামী লীগ, তারা সবচেয়ে বেশি এখন দমননীতিতে আছে। কারণ, সামনে নির্বাচন আসছে এই নির্বাচনকে কেন্দ্র করে তারা একটা ধূম্রজাল সৃষ্টি করছে। কিন্তু আমরা খুব পরিষ্কার করে বলেছি, জনগণের কাছে যাচ্ছি। জনগণ বলছে আমাদের, যে আমরা ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন আর হতে দেবো না।’

বিএনপির এই নেতা আরো বলেন, এ দেশে আর কোনো একদলীয় নির্বাচন মেনে নেওয়া হবে না। সরকার বলছে, সংবিধানের বাইরে কিছু হবে না। কিন্তু তারা তো সংবিধান সংশোধন করেছে।  বিনা ভোটের সরকার সংবিধান সংশোধন করে এই সংবিধান বানিয়েছে। এই সংবিধান জনগণের ইচ্ছার প্রতিফলন নয়, জনগণ বিএনপির সঙ্গে আছে।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ