বুধবার-১লা এপ্রিল, ২০২০ ইং-১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৪৫, English Version
সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জিবানুনাশক স্প্রে কার্যক্রম শিবগঞ্জেমৃত ব্যক্তির করোনা ভাইরাস ছিলনা ১৫ বাড়ী লক ডাউন প্রত্যাহার পলাশবাড়ীতে কর্মহীন ভাসমান বেদে পরিবারের মানবেতর জীবনযাপন

রংপুরে নসিমনে ট্রেনের ধাক্কা : ৪ গরু ব্যবসায়ী নিহত

প্রকাশ: রবিবার, ২১ আগস্ট, ২০১৬ , ৪:৩৭ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,
8956মুক্তিনিউজ২৪.কম ডেক্স: রংপুরের কাউনিয়া উপজেলায় নসিমনে ট্রেনের ধাক্কায় ৪ গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে চালকসহ ৪ জন। শনিবার রাত সাড়ে ৯টায় শিবু কুঠিরপাড় রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- হাফিজার রহমান (২৫), আবুবক্কর (৩৫), আজিজার রহমান (৩০) ও তার ভাই মুকুল মিয়া (২৬)।  নিহতদের বাড়ি কাউনিয়া উপজেলার হারাগাছ মেনাজ বাজার এলাকায়।
কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের জিলানি জানান, ৭ গরু  ব্যবসায়ী কাউনিয়া উপজেলার টেপামধুপুর হাট থেকে গরু কিনে নসিমনে করে হারাগাছে যাচ্ছিলেন। রেলক্রসিংয়ে এসে নসিমন বন্ধ হয়ে যায়। এমন সময় রংপুর থেকে ঢাকামুখী আন্তঃনগর রংপুর এক্সপ্রেস এসে তাদের ধাক্কা দিয়ে চলে যায়। ট্রেনের ধাক্কায় ৪ জনের দেহ ছিন্নবিচ্ছিন্ন হয়ে ছড়িয়ে পড়লে তারা ঘটনাস্থলেই মারা যায়।
এ ছাড়া নসিমনের চালক রবিউল ইসলাম, ব্যবসায়ী সিরাজুল ইসলাম, নুর ইসলাম ও মোন্নাফ আলী গুরুতর আহত হন। আহত চারজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি।
ট্রলিতে থাকা ৬টি গরুও কাটা পড়ে মারা যায় বলেও তিনি জানান।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ