শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

হিলিতে শান্তি পূর্ণভাবে অনুষ্ঠিত হলো এসএসসি পরীক্ষা

হিলিতে শান্তি পূর্ণভাবে অনুষ্ঠিত হলো এসএসসি পরীক্ষা

হিলি প্রতিনিধি: সারাদেশের ন্যায় শান্তি পূর্ণভাবে দিনাজপুরের হাকিমপুর হিলিতে ৪ টি কেন্দ্রে এসএসসি ও দাখিল সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকাল ১০ টা থেকে বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ, বাংলাহিলি সরকারি বালিকা বিদ্যালয় ও হাকিমপুর সরকারি ডিগ্রি কলেজে এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষা শুরু হয়েছে। বাংলা প্রথম পরীায় অংশ গ্রহন করতে পেয়ে খুশি শিার্থীরা ।
উপজেলার কেন্দ্র পরিদর্শন করেন হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুর এ আলম। ১১৬৮জন পরীক্ষার্থী ৪ টি পরীক্ষা কেন্দ্রে অংশ গ্রহন করেছেন।
হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর- এ আলম পরীক্ষা শুরুর প্রথমে বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ, হাকিমপুর সরকারি ডিগ্রি কলেজ ও বাংলাহিলি সরকারি বালিকা বিদ্যালয় পরীা কেন্দ্র পরিদর্শন করেন। সেখানে সুষ্ঠ নকল মুক্ত ও ইতিবাচক পরীক্ষার পরিবেশ দেখে সন্তেষ প্রকাশ করেন।
তিনি আরও বলেন, পরীক্ষা কেন্দ্রের ২০০ গজের মধ্যে ১৪৪ ধারা বলবৎ থাকবে। পরীক্ষায় সার্বিক নিরাপত্তার জন্য আইন শৃংখলা বাহিনী নিয়োজিত রয়েছে। এছাড়াও মন্ত্রনালয়ের নির্দেশনা অনুযায়ী পরীক্ষা চলাকালে পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত হাকিমপুর উপজেলার সকল কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন